৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Assembly Polls 2021: অস্ত্রের ঘায়ে আহত তৃণমূল নেতার মেয়ে, বিজেপির বিরুদ্ধে নরেন্দ্রপুর থানায় বিক্ষোভ

Published by: Sulaya Singha |    Posted: March 28, 2021 9:45 am|    Updated: March 28, 2021 11:10 am

An Images

ফাইল ছবি

দেবব্রত মণ্ডল, বারুইপুর: প্রথম দফা ভোটের (WB Election 2021) দিনই দলীয় পতাকা টাঙানোকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল রাজপুর-সোনারপুর পুরসভার ৭ নম্বর ওয়ার্ড। অভিযোগ, তৃণমূল-বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে বচসা থামানোর চেষ্টা করলে গুরুতর আহত হন তৃণমূলের (TMC) প্রাক্তন কাউন্সিলর রঞ্জিত মণ্ডলের মেয়ে শ্রেয়সী মণ্ডল। বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: জঙ্গলমহলে ভোট মিটতেই খুনের মামলায় NIA’র হাতে গ্রেপ্তার তৃণমূল নেতা ছত্রধর মাহাতো]

ঘটনা শনিবার রাতের। তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর রঞ্জিত মণ্ডলের বাড়ির কাছেই বিজেপি নেতা রঞ্জিত মণ্ডলেরও বাড়ি। অভিযোগ, তাঁদের এলাকাতেই দলীয় পতাকা টাঙানো নিয়ে দুই দলের কর্মীদের মধ্যে বচসা শুরু হয়। ঝামেলা বড়সড় আকার ধারণ করার আগেই এগিয়ে আসেন শ্রেয়সী মণ্ডল। তিনি উত্তেজিত সদস্য-সমর্থকদের আটকানোর চেষ্টা করেন। তখনই তাঁর মাথায় ভারী অস্ত্র দিয়ে মারা হয় বলে অভিযোগ। মাথা ফেটে যায় শ্রেয়সীর। গুরুতর আহত অবস্থায় তাঁকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসার পর বাড়ি ফিরে আসেন তিনি।

এই ঘটনাকে কেন্দ্র করেই বিজেপির (BJP) বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তৃণমূল সমর্থকরা। নরেন্দ্রপুর থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। তৃণমূলের তরফে অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে পুলিশ। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা করেন তাঁরা। তারপরই একজনকে গ্রেপ্তার করা হয় বলে খবর। গোটা ঘটনায় এলাকায় ছড়ায় তীব্র চাঞ্চল্য। ভোটের সময় রাজনৈতিক দলগুলির সংঘর্ষের জেরে সাধারণ মানুষের নিরাপত্তা নিয়েও উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: দুর্নীতিতে যুক্ত শীর্ষ নেতৃত্ব, বঙ্গে প্রার্থী ঘোষণার পরই JDU রাজ্য সভাপতি পদে ইস্তফা অশোকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement