BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মা-বোনেদের দু’পায়ের ভরসাতেই লড়ব’, অসুস্থতা সত্ত্বেও হার মানতে নারাজ মমতা

Published by: Tiyasha Sarkar |    Posted: March 22, 2021 4:41 pm|    Updated: March 22, 2021 4:41 pm

WB assembly polls 2021: Mamata Banerjee launches scathing attack on BJP | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নন্দীগ্রামের (Nandigram) বিরুলিয়া বাজারে পায়ে চোট পেয়েছিলেন তৃণমূল সুপ্রিমো। এখনও পায়ে প্লাস্টার। বলা যায়, এক পায়েই ভোটের লড়াইয়ে নেমেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর ভরসা, রাজ্যের মা-বোনেরা। নির্বাচনী সভা থেকে তৃণমূল নেত্রী বারবার বলেছেন, “আমার একটা পায়ে ক্ষত তাতে চিন্তা নেই, মায়ে বোনেদের দু’পায়ের ভরসায় লড়াই করব।”

বিধানসভা নির্বাচন (West Bengal Assembly Elections) শিয়রে। চলতি সপ্তাহেই প্রথম দফার ভোট। স্বাভাবিকভাবেই প্রচারে ঝড় তুলেছে রাজনৈতিক দলগুলি। সোমবার বাঁকুড়ায় (Bankura) তিনটি সভা করেন নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী (TMC candidate) তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে বিজেপির বিরুদ্ধে একাধিক ইস্যুতে সুর চড়ান তিনি। গ্যাস-পেট্রলের দর বৃদ্ধি থেকে কেন্দ্রের একাধিক প্রকল্পের বিরোধিতা করেন তিনি। বিধানসভা নির্বাচনে জয়লাভের পর তৃণমূল সরকার সাধারণ মানুষের জন্য কী কী করবে তা তুলে ধরেন। এরপরই পায়ে চোট প্রসঙ্গে কথা বলতে গিয়ে মমতা বলেন, “আগে বহুবার আমাকে আক্রমণ করা হয়েছে। এবার পায়ে আঘাত। একটা পা ক্ষত হয়েছে। তবে চিন্তা নেই। আমার একটা পা তাতে কী মা-বোনেদের দু’পায়ে ভরসা রেখে মনের জোরে লড়ব আমি।”

[আরও পড়ুন: কলকাতায় পাখি পাচারে বাংলাদেশ যোগ, চিড়িয়াখানার টাউকান চুরি রহস্যে নয়া তথ্য]

এদিন সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় আমজনতাকে সতর্ক করে বলেন, “বিজেপি এখন অনেক কথা বলবে। কিন্তু কোনওভাবে যদি ক্ষমতায় আসে তাহলে বাংলার মানুষের দুর্দশার শেষ থাকবে না।” উল্লেখ্য, চলতি মাসের ১০ তারিখ নন্দীগ্রামে গিয়ে পায়ে চোট পান মমতা। দেড়দিন এসএসকেএম হাসপাতালে ভরতি ছিলেন তিনি। সেই থেকে পায়ে প্লাস্টার। ভরসা হুইলচেয়ার। এই অবস্থাতেই জেলায় জেলায় নির্বাচনী প্রচার করছেন তিনি। সভা থেকে মাঝে মাঝেই হাঁটতে না পারার যন্ত্রণার কথা সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন তিনি।

[আরও পড়ুন: কলকাতার উন্নয়নে বিপুল বরাদ্দ, শ্রীরামপুর-কল্যাণী পর্যন্ত মেট্রো! ইস্তাহারে নগরোন্নয়নে জোর বিজেপির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement