BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

WB Bypolls: অগ্নিমিত্রার গাড়ি ভাঙচুরের অভিযোগ, ‘ভাল ভোট হচ্ছে’, পালটা মন্তব্য শত্রুঘ্ন সিনহার

Published by: Sucheta Sengupta |    Posted: April 12, 2022 10:50 am|    Updated: April 12, 2022 12:19 pm

WB ByPolls: Car of BJP candidate Agnimitra Paul attacked at Barabani, TMC's Shatrughan Sinha rules out the allegation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উপনির্বাচন ঘিরে অশান্তির আঁচ বাড়ছে আসানসোলে (Asansol)। দিনের শুরু থেকেই একাধিক অভিযোগ তুলেছিলেন বিজেপি (BJP) প্রার্থী অগ্নিমিত্রা পল। তাঁর বিরুদ্ধেও পালটা বিধিভঙ্গের অভিযোগে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় তৃণমূল (TMC)। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে হিংসার বাতাবরণ দেখা গেল সেখানে। বারাবনি এলাকার বুথ পরিদর্শনে যেতেই অগ্নিমিত্রা পলের গাড়ি ঘিরে হামলা, ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। বেশ কিছুক্ষণ ধরে এ চলে হাতাহাতি, সংঘর্ষ। অগ্নিমিত্রার নিরাপত্তারক্ষীদের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে অভিযোগ। যদিও অশান্তির অভিযোগ এড়িয়ে আসানসোলের তৃণমূলের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহার (Shatrughan Sinha)দাবি, ‘ভাল ভোট হচ্ছে।’ গোটা ঘটনার বিস্তারিত রিপোর্ট চেয়ে পাঠাল নির্বাচন কমিশন।

[আরও পড়ুন: ‘সারারাত হাত বেঁধে রেখে দিয়েছিল,’ এবার দুই বিদেশি তারকার বিরুদ্ধে বিস্ফোরক চাহাল!]

সকাল থেকে আসানসোলের বিভিন্ন বুথে বুথে ঘুরে ভোট পরিস্থিতি দেখছেন অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। পাণ্ডবেশ্বর, অণ্ডালের নানা বুথ থেকে তিনি একাধিক অভিযোগ তুলেছেন। কোথাও ভোটারদের বাধা দেওয়া, কোথাও আবার বিজেপি এজেন্টদের বাধা দেওয়ার মত অভিযোগে দিনের শুরু থেকেই সরব তিনি। তবে এবার বুথ পরিদর্শনে গিয়ে হামলার মুখে পড়লেন তিনি।

জানা গিয়েছে, বারাবনির লালগঞ্জে বহিরাগতদের নিয়ে বুথে ঢোকার অভিযোগ ওঠে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের বিরুদ্ধে। এরপরই তৃণমূলের কর্মীদের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি প্রার্থী। ঘটনার জেরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। অগ্নিমিত্রা পল গাড়িতে ওঠার সময় ফের শুরু হয় বচসা। এরপর অগ্নিমিত্রার গাড়িতে হামলা করা হয়। মারধর করা হয় বিজেপি প্রার্থীর নিরাপত্তারক্ষীদের লাঠি-বাঁশ নিয়ে হামলা। কাঠগড়ায় তৃণমূল। অগ্নিমিত্রা পলের গাড়ি ভাঙচুরের ঘটনায় রিপোর্ট তলব করল কমিশন (Election Commission)। পাশাপাশি, পুলিশ কমিশনারকে তদন্ত শুরুর নির্দেশ দেওয়া হয়েছে। 

[আরও পড়ুন: প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই শাহবাজের মুখে সেই কাশ্মীর, আন্তর্জাতিক মঞ্চে সরব হওয়ার হুঁশিয়ারি]

এদিকে, ভোট পরিদর্শনে আসানসোলে গিয়ে সস্ত্রীক তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা জানালেন, ”ভাল ভোট হচ্ছে। আমি কো-অর্ডিনেটরদের কাছ থেকে রিপোর্ট পেয়েছি।” অর্থাৎ বিজেপি প্রার্থীর সমস্ত অভিযোগ তিনি কার্যত উড়িয়ে দিয়েছেন। অন্যদিকে, তৃণমূলের পালটা অভিযোগ, গুন্ডা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন অগ্নিমিত্রা পল। অশান্তির কারণ তিনিই। 

আসানসোলকে স্পর্শকাতর হিসেবে চিহ্নিত করা হয়েছিল আগেই। সেইমতো বাড়তি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে।  ১২১ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী রয়েছে। তা সত্ত্বেও দিনভর অশান্তির আবহ এই লোকসভা কেন্দ্রে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে