BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘সারারাত হাত বেঁধে রেখে দিয়েছিল,’ এবার দুই বিদেশি তারকার বিরুদ্ধে বিস্ফোরক চাহাল!

Published by: Biswadip Dey |    Posted: April 11, 2022 5:17 pm|    Updated: April 11, 2022 5:46 pm

Symonds and Franklin Accused of Bullying Chahal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) হেনস্তা করার অভিযোগে ইতিমধ্যেই উত্তাল ক্রিকেট মহল। অনেকেই চাহালকে অনুরোধ করেছেন সেই ব্যক্তির নাম প্রকাশ করতে, যিনি তাঁকে ১৬ তলা থেকে ঝুলিয়ে দিয়েছিলেন। দোষীকে আজীবন নির্বাসনের দাবি জানিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। এর মধ্যেই ফের প্রকাশ্যে এসেছে চাহালকে হেনস্তা করার আরও একটি ঘটনা। এবারেও অভিযোগের তির মুম্বই ইন্ডিয়ান্সের দিকেই।

ঘটনাটি ২০১১ সালে মুম্বই ইন্ডিয়ানস চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার পরে ঘটেছিল। বিতর্কিত অস্ট্রেলীয় ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস (Andrew Symonds) এবং নিউজিল্যান্ডের জেমস ফ্র্যাঙ্কলিন (James Franklin) তাঁকে সারারাত বেঁধে রেখেছিলেন! এমনই চাঞ্চল্যকর দাবি নাকি করেছেন চাহাল। ২০২২ সালের শুরুর দিকে আরসিবির একটি পডকাস্টে এই কথা জানিয়েছিলেন তিনি। সাম্প্রতিক কালে তাঁর হেনস্তা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরে আরসিবির এই পডকাস্টও চর্চায় উঠে এসেছে।

[আরও পড়ুন:‘এহেন জনসমুদ্র কখনও দেখিনি’, রাজপথে হাজার হাজার সমর্থকদের দেখে আপ্লুত ইমরান]

চাহাল সেই ঘটনার কথা বর্ণনা করতে গিয়ে নাকি বলেছিলেন, “সাইমন্ডস অনেকটা জুস পান করেছিল। তারপর দু’জন মিলে আমার হাত পা বেঁধে দেয়। মুখে টেপ লাগিয়ে দেয় যাতে আমি কথা বলতে না পারি। এরপর আমাকে বলে, এই বাঁধনগুলো নিজেই খোল, এই বলে চলে যায় দু’জনে। সারারাত আমি ওই অবস্থাতেই ছিলাম। পরের দিন সকালে ঘর পরিষ্কার করতে আসে একজন। সে আমাকে ওই অবস্থায় দেখতে পেয়ে আরও কয়েকজনকে ডাকে। সবাই এসে আমার বাঁধন খোলে।” হাসির ছলেই কথাগুলি বলেন চাহাল। এরপরে তিনি আরও জানান, দু’জনের কেউই এই ঘটনার পরে তাঁর কাছে ক্ষমা চাননি। চাহাল আরও বলেছেন, এত মত্ত অবস্থায় ওঁরা ছিলেন যে সামলানোই মুশকিল হয়ে পড়েছিল।

যদিও সাইমন্ডস এবং চাহাল এখনও খুবই ভাল বন্ধু, এমনটা দাবি করেছেন চাহাল নিজেই। এই ঘটনা প্রকাশ্যে আসতেই ফ্র্যাঙ্কলিনের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়েছে। বর্তমানে তিনি ডারহাম ক্লাবের হেড কোচ। সেই ক্লাব কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, ফ্র্যাঙ্কলিনকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। গোপনেই এই কথোপকথন হবে এবং এই ধরনের অভিযোগ খতিয়ে দেখা হবে। আইপিএল (IPL 2022) কর্তৃপক্ষ বা মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এই দুই ঘটনার একটি নিয়েও এখনও মুখ খোলেনি।

[আরও পড়ুন:জাদেজা নন, ধোনির পর চেন্নাই অধিনায়ক হওয়া উচিত ছিল এই তারকার, মত রবি শাস্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে