Advertisement
Advertisement
Yuzvendra Chahal

‘১৬তলা থেকে ঝুলিয়ে দিয়েছিল, অল্পের জন্য প্রাণে বেঁচেছি’, প্রাক্তন সতীর্থের বিরুদ্ধে বিস্ফোরক চাহাল

কবে এই ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হন চাহাল?

Yuzvendra Chahal reveals bullying by drunk player from IPL 2013 | Sangbad Pratidin

ফাইল ছবি

Published by: Subhajit Mandal
  • Posted:April 8, 2022 11:45 am
  • Updated:April 8, 2022 12:04 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে ফিরেছেন। মদ্যপ অবস্থায় ১৬তলার ব্যালকনি থেকে ঝুলিয়ে দিয়েছিল প্রাক্তন সতীর্থ। জীবনের ভয়ংকরতম অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে রীতিমতো বিস্ফোরণ ঘটালেন রাজস্থান রয়্যালস স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzbendra Chahal)।

চাহালের সঙ্গে ভয়ংকর এই ঘটনাটি ঘটেছিল ২০১৩ সালে। তখন সদ্য আইপিএল সংসারে প্রবেশ করেছেন তিনি। সেবার মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলছিলেন চাহাল। রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে কথোপকথনে চাহাল বলেন, “আমি কখনও এই গল্প বলিনি। কেউ জানে না। আজ এই ঘটনা জনসমক্ষে আনতে চাই। ২০১৩ সালে আমি যখন মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দলে ছিলাম, তখনকার ঘটনা। বেঙ্গালুরুতে ম্যাচ শেষে পার্টি চলছিল। সেখানে একজন ক্রিকেটার প্রচণ্ড মদ্যপান করেছিল।” চাহাল বলেন, মদ্যপ অবস্থায় ওই ক্রিকেটার তাঁকে কাছে ডাকেন। ব্যালকনিতে নিয়ে যান। তারপর পিছন থেকে শক্ত করে তাঁর হাত দুটো ধরে ঝুলিয়ে দেন ১৬তলা থেকে!

[আরও পড়ুন: কোচের পদ থেকে সরে দাঁড়াতে বাধ্য হয়েছিলেন কুম্বলে, ফের চাঞ্চল্যকর তথ্য বিনোদ রাইয়ের বইয়ে]

চাহাল বলছিলেন, “ব্যালকনিতে নিয়ে গিয়ে পিছন থেকে আমার দু’টো হাত শক্ত করে ধরে ঝুলিয়ে দিয়েছিল। ওই অবস্থায় কোনওভাবে হাত ফসকে গেলেই মৃত্যু অনিবার্য ছিল।” রাজস্থান রয়্যালসের স্পিনার জানান, ভাগ্যিস ওই অবস্থায় কয়েকজন তাঁকে দেখে ফেলেন এবং উদ্ধার করেন। চাহালের কথায়, “বেশ কিছুক্ষণ আমি অচৈতন্য অবস্থায় পড়ে ছিলাম। এটাই আমার জীবনের ভয়ংকরতম মুহূর্ত। এই অভিজ্ঞতা কোনওদিন ভুলতে পারব না।”

[আরও পড়ুন: বাউন্সারে ভেঙেছিল খুলি, ৬ দশক পরে নরি কন্ট্রাক্টরের মাথা থেকে বের করা হল ধাতব পাত]

যদিও কোন সতীর্থ তাঁর সঙ্গে ওইরকম আচরণ করেছিল, সেটা প্রকাশ্যে জানাতে চাননি চাহাল। সেই ঘটনার ভয়াবহতা থেকে আজও অনুপ্রেরণা নেন টিম ইন্ডিয়ার (Team India) স্পিনার। অশ্বিনকে সেকথাই জানিয়েছেন তিনি। চাহাল জানিয়েছেন,”ওই মুহূর্ত আমাকে আরও শক্তিশালী করে তুলেছে। তারপর আমি আরও শক্তি পেয়েছি ক্রিকেট থেকে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ