Advertisement
Advertisement

Breaking News

TMC

তৃণমূলকে ভোট দেওয়ার আরজি জানিয়ে লিফলেট বিলি বিজেপি প্রার্থীর! অস্বস্তিতে গেরুয়া শিবির

এ বিষয়ে কী বলছে গেরুয়া শিবির?

WB civic polls: Bhatpara BJP candidate campaigns for TMC | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:February 15, 2022 9:14 pm
  • Updated:February 15, 2022 9:14 pm

অর্ণব দাস, বারাকপুর: পুরভোট (West Bengal Civic Polls) যত এগোচ্ছে তত বিজেপির অস্বস্তি বাড়ছে সাংসদ অর্জুন সিংয়ের ভাটপাড়ায় (Bhatpara)। এবার লিফলেট বিলি করে তৃণমূল প্রার্থীর হয়ে ভোট প্রার্থনা করলেন বিজেপি প্রার্থী। শুধু তাই নয়, তিনি ভোট লড়ছেন না এমনটাও জানালেন ভাটপাড়া পুরসভার ২নম্বর ওয়ার্ডের গেরুয়া শিবিরের প্রার্থী রবীন্দ্র সিং। মঙ্গলবারের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ভাটপাড়া এলাকাজুড়ে।

ভাটপাড়া পুরসভার ২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী (TMC Candidate) হয়েছেন বিদায়ী পুরপ্রশাসক গোপাল রাউত। তাঁর প্রতিদ্বন্দ্বী হিসেবে বিজেপি প্রার্থী করেছে রবীন্দ্র সিংকে। কিন্তু মঙ্গলবার ভাটপাড়ায় দেখা গেল অদ্ভুত ছবি। এদিন বিজেপি প্রার্থী রবীন্দ্র সিং নিজের ওয়ার্ডে লিফলেট বিলি করলেন বিদায়ী পুরপ্রশাসকের সমর্থনে! মনোনয়ন প্রত্যাহারের দিন পেরিয়ে গিয়েছে। প্রত্যাহার করা আর সম্ভব নয়। কিন্তু ভোটে তিনি লড়বেন না বলে ঘোষণা করেছেন। এ বিষয়ে রবীন্দ্র সিং বলেন, “আমি এলাকায় যে কাজ করব বলে চিন্তা করেছিলাম, তৃণমূল প্রার্থী গোপাল রাউত ইতিমধ্যেই সেকাজ শুরু করেছেন। এলাকাবাসীরাও বলছেন আমি এবং গোপালবাবু একসঙ্গে মিলে যদি কাজ করি তাহলে উন্নয়ন ত্বরান্বিত হবে। তাই আমি সকলের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছি, গোপাল বাবুর বিরুদ্ধে না দাঁড়িয়ে তাঁর সমর্থনে প্রচার করব। সেইমতো লিফলেট তৈরি করে বাড়ি বাড়ি বিলি করছি। আমরা চাই গোপাল বাবু আরও ভাল কাজ করুক, আমরা ওনাকে সমর্থন করব।”

Advertisement

[আরও পড়ুন: Coronavirus Update: গত ২৪ ঘণ্টায় দ্বিগুণ কলকাতার সংক্রমণ, রাজ্যে করোনার বলি ২১]

২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী বিদায়ী পুরপ্রশাসক গোপাল রাউত বলেন, “জোর করে এই ওয়ার্ডে বিজেপি প্রার্থীকে দাঁড় করিয়েছে। আমি শুনেছি বিজেপি প্রার্থী লিফলেট বিলি করে বলছেন, বিদায় পুরপ্রশাসক ভাল কাজ করেছেন। আমরা তাঁর হয়ে প্রচার করব, ভোটে লড়াই করব না। আমি ওনাকে স্বাগত জানাই।” যদিও এই প্রসঙ্গে বারাকপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি সন্দীপ বন্দ্যোপাধ্যায় বলেন, “সীমাহীন সন্ত্রাসের কারণে ভেঙে পড়েই প্রার্থী এই সিদ্ধান্ত নিয়েছেন। বিষয়টি আমরা রাজ্য নেতৃত্বে কাছে জানিয়েছি। রাজ্যের সিদ্ধান্ত অনুযায়ী আমরা পরবর্তী পদক্ষেপ নেবে।”

Advertisement

যদিও তৃণমূলের থেকে কোনও চাপ বা ভয় দেখানো হয়নি বলেই জানিয়েছেন বিজেপি প্রার্থী রবীন্দ্র সিং। একইভাবে সন্ত্রাসের অভিযোগ অস্বীকার করে বারাকপুর-দমদম সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি তথা বিধায়ক পার্থ ভৌমিক বলেন, “এরা সকলেই ভাটপাড়ার প্রাক্তন চেয়ারম্যান সদ্য তৃণমূলে যোগ দেওয়া সৌরভ সিংয়ের অনুগামী। বিজেপির উপর আস্থা হারিয়ে মুখ্যমন্ত্রীর উন্নয়নে সামিল হতেই তারা এই সিদ্ধান্ত নিচ্ছেন।”

[আরও পড়ুন: Coronavirus Update: গত ২৪ ঘণ্টায় দ্বিগুণ কলকাতার সংক্রমণ, রাজ্যে করোনার বলি ২১]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ