১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls: চতুর্থ দফার ভোটের কয়েক ঘণ্টা আগে মাথাভাঙা থেকে উদ্ধার প্রচুর বোমা বন্দুক ধারল অস্ত্র

Published by: Arupkanti Bera |    Posted: April 9, 2021 9:26 pm|    Updated: April 9, 2021 9:26 pm

WB Election: Firearms recovered before the vote from Mathabhanga of Coochbihar । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কয়েক ঘণ্টা পর শুরু চতুর্থ দফার ভোট (West Bengal elections 2021) গ্রহণ। তার আগে কোচবিহারের (Coochbihar) মাথাভাঙায় (Mathabhanga) এক ব্যক্তির বাড়ি থেকে থেকে উদ্ধার হল প্রচুর বোমা (Bomb), বন্দুক (Firearms) , ধারাল অস্ত্র। গ্রেপ্তার করা হয়েছে এক জনকে।

গোপন সূত্রে খবর আসে মাথাভাঙা পশ্চিম খাটেরবাড়ির হাজরাহাট গ্রামপঞ্চায়েত এলাকার এক বাসিন্দার বাড়িতে এই অস্ত্রসস্ত্র মজুত রয়েছে। বিশাল পুলিশ (WB Police) বাহিনী নিয়ে অভিযান শুরু হয়। এলাকায় জাকির হোসেন নামে এক ব্যক্তির বাড়িতে শুরু হয় তল্লাশি। সেখান থেকেই একে একে বেরিয়ে আসে একটি বন্দুক, ৪ রাউন্ড গুলি, ৯টি হাত বোমা, তলোয়ার, স্লিন্টার, প্রচুর শব্দবাজি এবং হাত-বোমা তৈরির আরও কিছু সরঞ্জাম।

[আরও পড়ুন: সার্বভৌমত্বে আঘাত! ভারতের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ঢুকে পড়ল মার্কিন যুদ্ধজাহাজ]

পুলিশের হাতে ধরা পড়ে আতিয়ার রহমান নামে এক ব্যক্তি। তাকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, মাথাভাঙা এলাকায় ভোটের দিন উত্তেজনা তৈরি করতেই এই সব অস্ত্রসস্ত্র মজুত করা হয়েছিল। এই চক্রান্তের সঙ্গে আর কে কে যুক্ত রয়েছে তাদের খুঁজে বার করার চেষ্টা করছে পুলিশ। সেই সঙ্গে দেখা হচ্ছে এমন বেআইনি সামগ্রী আরও কোথাও মজুত করা হয়েছে কিনা। ধৃতের বিরুদ্ধে আগ্নেয়াস্ত্র-সহ একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে।

Arrest

শনিবার রাজ্যের ৪৪টি বিধানসভা কেন্দ্রে ভোটগ্রহণ। এরমধ্যে কোচবিহার জেলার পাঁচ কেন্দ্রও রয়েছে। মেখলিগঞ্জ, মাথাভাঙা, কোচবিহার উত্তর, কোচবিহার দক্ষিণ, শীতলকুচিতে ভোট।

[আরও পড়ুন: ব্যাংকে জমা কোটি টাকার বেশি, নির্বাচনী হলফনামায় সম্পত্তির হিসাব দিলেন মদন মিত্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement