১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘শেষ ভোট যুদ্ধে’ মানুষের সমর্থন প্রার্থনা উদয়নের, ভয় পেয়ে এমন পোস্ট বলে কটাক্ষ বিজেপির

Published by: Arupkanti Bera |    Posted: April 5, 2021 1:07 pm|    Updated: April 5, 2021 3:26 pm

WB Election: TMC candidate of Dinhata Udayan Guha's facebook post creates controversy । Sangbad Pratidin

বিক্রম রায়, কোচবিহার: জীবনের শেষ ভোট যুদ্ধ লড়তে নেমেছেন তিনি। এমন দাবি করে মানুষের সমর্থন চাইলেন দিনহাটার বর্তমান বিধায়ক তথা তৃণমূল প্রার্থী উদয়ন গুহ (Udayan Guha)। আজ সোমবার ফেসবুকে এমনই একটি পোস্ট করেন তিনি। কিন্তু তাঁর এই পোস্টকে কটাক্ষ করতে শুরু করেছে স্থানীয় বিজেপি (BJP)। হারার ভয়েই নাকি এমন পোস্ট করেছেন উদয়ন।

ফরোয়ার্ড ব্লকের বর্ষীয়ান নেতা কমল গুহের (Kamal Guha) জায়গায় ২০০৬ সালে দিনহাটা থেকে প্রার্থী হন তাঁর ছেলে উদয়ন। কিন্তু সেবার তৃণমূলের কাছে হেরে যান তিনি। পরের বিধানসভা নির্বাচনে ২০১১ সালে তৃণমূলকে হারিয়ে প্রথমবারের জন্য বিধায়ক হন উদয়ন। ২০১৫ সালে ফরোয়ার্ড ব্লক থেকে শাসক দল তৃণমূলে যোগ দেন উদয়ন। ২০১৬ সালে তৃণমূলের টিকিটে দাঁড়িয়ে দ্বিতীয় বারের জন্য বিধানসভার সদস্য হন তিনি।

আর এবার ভোটের আগে দলবদলের হাওয়ায় তাঁর নামেও গুজব ছড়ায়। তিনিও নাকি বিজেপিতে যোগ দিচ্ছেন। কিন্তু সেই দাবি উড়িয়ে দেন উদয়ন। আর এই গুজবের জন্য বিজেপি নয়, তৃণমূল কর্মীদের দিকেই আঙুল তোলেন তিনি। শেষ পর্যন্ত দিনহাটায় তাঁকেই প্রার্থী করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

[আরও পড়ুন: ‘গোয়েন্দা ব্যর্থতা ছিল না’, বিজাপুরে মাওবাদী হামলা নিয়ে দাবি CRPF প্রধানের]

দিনহাটায় উদয়নের বিরুদ্ধে দাঁড়িয়েছেন বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। উদয়নের লড়াই এবার যথেষ্ট কঠিন। আর ভোটে হারছেন, বুঝতে পেরেই অবেগ দিয়ে ভোট টানার চেষ্টা শুরু করেছেন উদয়ন। বিজেপি নেতারা এমনই কটাক্ষ করতে শুরু করে দিয়েছেন। 

Posted by Udayan Guha on Sunday, April 4, 2021

দিনহাটায় তাঁদের পরিবারের প্রতি আবেগ রয়েছে সাধারণ মানুষের মধ্যে। কিন্তু ৬৬ বছর বয়সী উদয়ন গুহ কেন ‘আমার জীবনের শেষ ভোট যুদ্ধ’ বলে ঘোষণা করলেন, তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে।যদিও গোটা বিষয় নিয়ে উদয়ন গুহর সঙ্গে যোগাযোগ করা যায়নি, পাওয়া যায়নি তাঁর প্রতিক্রিয়াও। তাঁর ফেসবুক পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা।

[আরও পড়ুন: পণের দাবিতে গৃহবধূকে নগ্ন করে মারধরের অভিযোগ, ক্যামেরাবন্দি সেই দৃশ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে