২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

দল বিরোধী কাজের অভিযোগ, ভোটের মরশুমে একাধিক নেতাকে শোকজ করল তৃণমূল

Published by: Arupkanti Bera |    Posted: April 18, 2021 9:26 pm|    Updated: April 18, 2021 9:32 pm

An Images

ছবি: প্রতীকী

কল্যাণ চন্দ, বহরমপুর: মুর্শিদাবাদ (Murshidabad) জেলা পরিষদের বেশ কয়েকজন সদস্য ও তৃণমূল নেতা (TMC) শোকজ করল জেলা নেতৃত্ব। তাঁদের বিরুদ্ধে দল বিরোধী কার্যকলাপের অভিযোগ উঠেছে। আজ, রবিবার বিকেলে বহরমপুরে দলীয় কার্যালয় থেকে সাংবাদিক বৈঠক করে শোকজের বিষয়টি জানান তৃণমূল জেলা সভাপতি আবু তাহের খান। 

আবু তাহের খান জানান, মুর্শিদাবাদ জেলা পরিষদের কিছু কর্মাধ্যক্ষের বিরুদ্ধে দল বিরোধী কাজের অভিযোগ উঠেছে। বহুবার তাঁদের সতর্ক করা হয়েছে। কিছু ক্ষেত্রে লাভ হলেও কয়েকজন এখনও দল বিরোধী কাজ করে যাচ্ছেন। সেই কারণেই জেলা পরিষদের সহকারী সভাধিপতি বৈদ্যনাথ দাস-সহ মোট ৭ জন সদস্যকে শোকজ করে চিঠি পাঠানো হয়েছে। কয়েকদিনের মধ্যে চিঠির যোগ্য জবাব না দিলে তাঁদের দল থেকে বহিষ্কার করা হবে বলে জানানো হয়েছে তৃণমূলের তরফে।

[আরও পড়ুন: অক্সিজেনের আকাল, মধ্যপ্রদেশের সরকারি হাসপাতালে মৃত্যু অন্তত ৬ করোনা রোগীর]

তৃণমূল সূত্রে খবর, একাধিক নেতার মধ্যে বিধানসভার টিকিট না পাওয়া নিয়ে ক্ষোভ তৈরি হয়েছিল। সেই কারণেই তাঁরা দলের অন্য নেতাদের বিরুদ্ধে কুৎসা করছিলেন বলে অভিযোগ। তাঁদের সেই কাজ দলের সংগঠনের উপরও প্রভাব ফেলছিল। এই সব দল বিরোধী কাজের জন্যই তাঁদের শোকজ করা হয়েছে।

যদিও শোকজ নোটিসের বিষয়ে কোনও নেতারই বিশেষ কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এবিষয়ে জেলা পরিষদের সদস্য রফিকা বলেছেন, “দল কী কারণে শোকজ করেছে আমি জানি না। শোকজ নোটিস হাতে পেলে জেলা সভাপতির সঙ্গে দেখা করব।” উল্লেখ্য, এর আগে দিনহাটায় দল বিরোধী কাজের জন্য ৬ তৃণমূল নেতাকে শোকজ করেছিল তৃণমূল।

[আরও পড়ুন: দিল্লিতে আর মাত্র ১০০ ICU বেড খালি, সাহায্য চেয়ে মোদিকে চিঠি উদ্বিগ্ন কেজরিওয়ালের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement