BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভোট ধার চাইছি, সুদ সমেত শোধ করব’, রাজীব বন্দ্যোপাধ্যায়

Published by: Suparna Majumder |    Posted: March 23, 2021 8:16 pm|    Updated: March 23, 2021 8:16 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মণ্ড হারবার: “ভোট ভিক্ষে চাইছি না, ভিক্ষে এমন জিনিস যা ফেরাবার দায় থাকে না। ধার হিসেবে আপনাদের ভোট বিজেপিকে দিন। পাঁচ বছর আপনাদের জন্য কাজ করে সুদ সমেত ধার পরিশোধ করে দেব।” মঙ্গলবার বিকেলে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) কাকদ্বীপের জুমাই নস্কর বাজারের জনসভায় একথা বলেন বিজেপি (BJP) নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)।

এদিন তিনি কাকদ্বীপ (Kakdwip) কেন্দ্রের বিজেপি প্রার্থী দীপঙ্কর জানার সমর্থনে নির্বাচনী প্রচারে এসেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। জনসভায় তৃণমূল (TMC) সরকারের রূপশ্রী, কন্যাশ্রী-সহ বিভিন্ন প্রকল্পকে কটাক্ষ করেন। বিজেপি বাংলায় ক্ষমতায় এলে ঘরে ঘরে বেকারদের চাকরি, বিধবা, বয়স্কদের ভাতা, মহিলাদের আর্থিক উন্নয়ন, কৃষক, শ্রমিক ও মৎস্যজীবিদের উন্নয়নের প্রতিশ্রুতি দেন তিনি। বিজেপি ক্ষমতায় এলে সুন্দরবনে কংক্রিটের নদীবাঁধ তৈরি করা হবে বলেও আশ্বাস দেন।

তাপরই রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, “আপনারা আমাদের একবার অন্তত ভোটটা দিন। পাঁচ বছর কাজ করার সুযোগ দিন। দেখে নেবেন উন্নয়ন কাকে বলে। সুন্দরবনের বুকে এইমসের মতো হাসপাতাল তৈরি হবে। আপনাদের কাছে ভোট ভিক্ষে চাইছি না। ভিক্ষে তো ফেরাবার দায় থাকে না। ভোটটা ধার হিসেবে বিজেপিকে দিন। পাঁচ বছর কাজ করে সুদ সমেত সেই ধার আমরা আপনাদের পরিশোধ করব। আর যদি দেখেন পাঁচবছরে কোনও কাজই আমরা করতে পারিনি তবে আবার পরিবর্তন করুন। আমিও রাজনীতি ছেড়ে দেব।”

[আরও পড়ুন: পুলিশের অনুমতি সত্ত্বেও ঝাড়গ্রামে তৃণমূলের মিছিলে বাধা, পথে বসে বিক্ষোভ তারকা প্রার্থীর]

স্বাধীনভাবে মানুষের জন্য কাজ করার জন্যই তৃণমূল ছাড়ার কথা এই জনসভায় আরও একবার জানান রাজীব। এদিনের সভা বানচাল করতে তৃণমূল কংগ্রেস অনেকভাবে চেষ্টা করেছিল বলে অভিযোগ করেন। এরপরই হুঁশিয়ারি দিয়ে বলেন, “তৃণমূল তুমি যতই চমকাও, ধমকাও, বিজেপিকে আটকাতে পারবে না। মানুষের হৃদয়ে পদ্ম ফুল ঢুকে গিয়েছে। ২০২১ এর লিখন স্পষ্ট হয়ে গিয়েছে। ২ মে ফল ঘোষণার দিন বিজেপিই শুধু খেলবে। গেরুয়া আবির নিয়ে সেদিন খেলব আমরা।”

মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা করে রাজীব বলেন, “মুখ্যমন্ত্রী নিজে বলছেন, খেলা হবে। এর থেকে লজ্জার কিছু হতে পারে না। আজকেও বলছেন, বিজেপি এলে লাঠি, খুন্তি, ঝাঁটা দিয়ে মারবেন, দূর করে দেবেন। এটা কি একজন মুখ্যমন্ত্রীর মুখের ভাষা? বামপন্থীরাও একদিন ভয় দেখিয়ে, সন্ত্রাস করে মানুষের ভোট লুঠ করত। মানুষ ২০১১ তে তাদের লালকার্ড দেখিয়ে মাঠের বাইরে বের করে দিয়েছিল। ২০২১ তে তৃণমূলেরও সেই অবস্থা হবে। কংগ্রেস, বামফ্রন্ট আর তৃণমূলকে সুযোগ দিয়ে দেখেছেন। নিজেদের উন্নয়নের জন্য এবার বিজেপির ওপরই ভরসা রাখুন। বিজেপিকে একবার ভোট দিয়ে দেখুন, আপনার ঠকবেন না।”

[আরও পড়ুন: ‘শরীর ভাল নেই’, বিষণ্ণতা মিশ্রিত গলায় কেন একথা বললেন মমতা বন্দ্যোপাধ্যায়? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement