BREAKING NEWS

২২ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls : কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে মধ্যাহ্নভোজ বিজেপি প্রার্থীর! ছবি হাতিয়ার করে কমিশনে তৃণমূল

Published by: Tiyasha Sarkar |    Posted: April 16, 2021 5:01 pm|    Updated: April 16, 2021 6:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে একই টেবিলে মধ্যাহ্নভোজ সারছেন রানাঘাট উত্তর-পূর্বের বিজেপি প্রার্থী (BJP candidate)! ওই কেন্দ্রে ভোটের (WB Elections 2021) ঠিক আগের দিন অর্থাৎ শুক্রবার সকালে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এই ছবি। সেটিকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য-রাজনীতি। এই ঘটনার জেরে বাহিনীকে প্রভাবিত করার অভিযোগ তুলে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে কমিশনে যাওয়ার সিদ্ধান্ত নিল তৃণমূল।

প্রথম থেকেই তৃণমূল (TMC) বারবার দাবি করেছে, কমিশনকে (Election Commission) নিয়ন্ত্রণ করছে বিজেপি। আট দফায় ভোট করানোর সিদ্ধান্ত থেকে বড় জেলাগুলিতে একাধিকভাগে ভোট, সবটাই বিজেপির পরিকল্পনা বলেই দাবি করেছেন খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এসবের মাঝেই শুক্রবার রানাঘাট উত্তর-পূর্বের (Ranaghat Uttar Purba) বিজেপি প্রার্থী অসীম বিশ্বাসের একটি ছবি পোস্ট করেন সাংসদ মহুয়া মৈত্র। সেখানে দেখা যায়, টেবিলে খাবার। একসঙ্গে মধ্যাহ্নভোজ সারছেন অসীম ও কেন্দ্রীয় বাহিনীর চার জওয়ান। তাঁদের সঙ্গে আরও একজনকেও দেখা যায় ওই ছবিতে। ছবিটি টুইট করে বিষয়টি কমিশনকে খতিয়ে দেখার কথা বলেন মহুয়া মৈত্র। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ওই ছবিটি। যা বিজেপি-কমিশনের আঁতাতের অভিযোগ আরও জোরদার করছে বলেই দাবি শাসকদলের।

[আরও পড়ুন: শীতলকুচি কাণ্ডে তদন্তের অগ্রগতি নিয়ে সিআইডি’র কাছে রিপোর্ট তলব হাই কোর্টের]

জানা গিয়েছে, তৃণমূল ইতিমধ্যেই এই ছবির পরিপ্রেক্ষিতে কমিশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। শাসকদলের কথায়, রাত পোহালেই রানাঘাট উত্তর-পূর্ব আসনে নির্বাচন। তার আগে বাহিনীর সঙ্গে বিজেপি প্রার্থীর এই ছবিতেই স্পষ্ট যে গেরুয়া শিবির তাঁদের প্রভাবিত করছে। যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি করেছেন অসীম বিশ্বাস। তাঁর কথায়, ওই ছবিতে যে জওয়ানদের দেখা গিয়েছে, তারা ভোটের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় বাহিনীর জওয়ান নন। তাঁরা বিজেপি প্রার্থীর নিরাপত্তারক্ষী।

[আরও পড়ুন: কমেছে অসুস্থতা, লাইনে দাঁড়িয়েই ভোট দিতে চান প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement