Advertisement
Advertisement
Lok Sabha Election

উত্তপ্ত দিনহাটায় ‘টহল’ রাজ্যপালের, বললেন ‘বরদাস্ত নয় হিংসা’

সারাদিন দিনহাটায় রাজ্যপাল। বললেন বরদাস্ত নয় হিংসা গুণ্ডামি।

WB governor visits Dinhata, assures of peaceful Lok Sabha election

দিনহাটায় রাজ্যপাল।

Published by: Subhankar Patra
  • Posted:March 20, 2024 10:09 pm
  • Updated:March 21, 2024 8:56 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের আগে মঙ্গলবার উত্তপ্ত হয়ে ওঠে দিনহাটা (Dinhata)। এলাকার বিধায়ক উদয়ন গুহ (Udayan Guha) ও সাংসদ নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik) মধ্যে ঝামেলা লাগে। হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই নেতা ও কর্মী-সমর্থকরা। এই ঘটনার পর দ্রুত রিপোর্ট চেয়ে পাঠান রাজ্যপাল(Governor)। বুধবার সকালের দিকে রাজভবন থেকে জানানো হয় ঘটনাস্থলে যাবেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। বুধবার সারাদিন দিনহাটায় ছিলেন তিনি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোস (Cv Ananda Bose) বলেন, “লোকসভা ভোটে কোনও ভাবেই হিংসা বরদাস্ত করা হবে না।”

মঙ্গলবার রাতে দিনহাটায় তৃণমূল(TMC) এবং বিজেপির(BJP) নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। ঘটনায় আহত হন এসডিপিও(SDPO)। তার পরেই পুলিশের কাছে রিপোর্ট চেয়ে পাঠায় রাজভবন। ভোটের মুখে নিশীথ ও উদয়নের ঘটনার পরই শান্তিপূর্ণ ভোট নিয়ে প্রশ্ন উঠে যায়। তবে ঘটনাস্থলে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে রাজ্যপাল বলেন, “এই বাংলায় হিংসার কোনও জায়গা নেই। হিংসা শেষ করা পর্যন্ত সবাই ঐক্যবদ্ধ ভাবে লড়ব। কোনও গুণ্ডামি বরদাস্ত করা হবে না। বাংলার সবাই স্বচ্ছ এবং অবাধ ভোট চান। আমি রাজ্যপাল হিসাবে সবার পাশে আছি।” এর সঙ্গে রাজভবনের তরফে যে পোর্টাল খোলা হয়েছে সেটাও জনসাধারণকে জানিয়েছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন : জেলবন্দি আরাবুলের মুক্তির দাবি, আদালত চত্বরে ধুলোয় গড়াগড়ি তৃণমূল কর্মীর]

ঘটনাস্থলে যাওয়ার পাশাপাশি মঙ্গলবারের ঘটনার পর আহত তৃণমূল কর্মীদের সঙ্গেও দেখা করেন তিনি। এছাড়াও উদয়ন গুহর বিরুদ্ধে যে মহিলারা রাতে ডেকে পাঠানোর অভিযোগ তুলেছিলেন তাঁদের সঙ্গেও দেখা করেন। সন্দেশখালি প্রসঙ্গ টেনে রাজ্যপাল বলেন, “সন্দেশখালির
ঘটনা থেকে গুণ্ডাদের শিক্ষা নেওয়া উচিত। তাঁদের বোঝা দরকার কোনও ভাবে হিংসা, গুণ্ডামিকে রেয়াত করা হবে না।” বুধবার রাতে দিনহাটাতেই থাকবেন রাজ্যপাল।

Advertisement

[আরও পড়ুন : মালবাজারে বন্ধ চা বাগান, চিকিৎসার অভাবে মৃত্যু শ্রমিকদের, ভোট বয়কটের ডাক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ