BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘তাঁরা দেখানোয় না কাজে বিশ্বাসী’, সেনাবাহিনীকে শ্রদ্ধা জানাতে গান গাইলেন মন্ত্রী রাজীব

Published by: Sayani Sen |    Posted: August 13, 2020 7:33 pm|    Updated: August 13, 2020 7:33 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: কথায় বলে যে রাঁধে, সে চুলও বাঁধে। তবে তাঁর পরিসর রান্না কিংবা চুল বাঁধার মধ্যে সীমাবদ্ধ নয়। অনেক বৃহত্তর তাঁর পরিসর। আর হবে নাই বা কেন। রাজ্যের মন্ত্রী বলে কথা। তবে একজন জনপ্রতিনিধি হিসাবে দায়িত্ব সামলানোর পরেও গান গেয়ে দিব্যি সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। হ্যাঁ ঠিকই ধরেছেন। কথা হচ্ছে মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) সম্পর্কে। স্বাধীনতা দিবসের ঠিক আগে এবার সেনাবাহিনীর জন্য গান গাইলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল তাঁর জাদুকন্ঠ।

বালুরঘাটে একদিন এক মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে ছিলেন তিনি। আচমকা মুখ্যমন্ত্রী তাঁকে গান গাইতে বলেন। মন্ত্রী তো বেশ ইতস্তত করছেন। সাহস জোগালেন ‘দিদি’। গান গেয়েও ফেললেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সে যাত্রায় গান গেয়ে দিব্যি সকলের বাহবা কুড়োন তিনি। আর সেই প্রশংসাকে পুঁজি করেই এগিয়ে চলেছেন তিনি। করোনা পরিস্থিতির মাঝে হাজারও দায়দায়িত্ব সামলে ফের গান গাইলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এবার গানের বিষয়বস্ত সেনাবাহিনী। ভারত-চিন সীমান্তে নিহত বাঙালি জওয়ানদের জন্য এবার তাঁর গান।

[আরও পড়ুন: স্বাস্থ্যভবন বলছে পজিটিভ, নার্সিংহোম বলছে নেগেটিভ! চিকিৎসকের করোনা রিপোর্ট নিয়ে ধন্দ]

গানের শুরুতেই রয়েছে “তাঁরা দেখানোয় না কাজে বিশ্বাসী” এই কথা। অনেকেই বলছেন, গানের মাধ্যমেই নাকি নাম না করে বিরোধীদের খোঁচা দেওয়ার চেষ্টা করেছেন মন্ত্রী। যদিও বেশিরভাগ নেটিজেনেরই মন ছুঁয়েছে গানটি। সেখানে রাজনীতির গন্ধ খুঁজতে নারাজ তাঁরা। মন্ত্রীও যদিও বিরোধীদের ফিসফিসানিতে কান দিতে নারাজ। স্বাধীনতা দিবসের আগে দেশকে হাঁচাতে গিয়ে শহিদ সেনাদের শ্রদ্ধা জানাতে এই গান বলেই দাবি তাঁর।

 

[আরও পড়ুন: টুইটারে কাতর আরজি, করোনা রোগীকে রক্ত দিতে ২ ঘণ্টার মধ্যে হাসপাতালে কলকাতা পুলিশকর্মী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement