BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হাওড়ায় মনোনয়নে বাধা দেওয়ার অভিযোগ, ‘মিথ্যে নাটক’ বলছে শাসকদল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 23, 2018 7:08 pm|    Updated: April 23, 2018 7:22 pm

WB Panchayat Election: allegedly violence allover Howrah

সন্দীপ মজুমদার, উলুবেড়িয়া: নতুন দিন ঘোষণা হয়েছিল। তবে হিংসাত্মক ঘটনা এড়ানো গেল না। সোমবার মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে বিক্ষিপ্ত হিংসার অভিযোগ উঠল হাওড়া জেলার বিভিন্ন প্রান্ত থেকে। সর্বত্রই বিরোধীরা শাসক দলের বিরুদ্ধে তাঁদের প্রার্থীদের মারধর, অপহরণ ও মনোনয়ন জমা না দিতে দেওয়ার অভিযোগ তুলেছেন।

বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সভাপতি অনুপম মল্লিকের অভিযোগ, বাগনানের কল্যাণপুর ও হাল্যান থেকে তাঁদের এক মহিলা ও এক পুরুষ প্রার্থীকে তৃণমূল কংগ্রেস কর্মীরা অপহরণ করে। পরে কল্যাণপুরের মহিলা প্রার্থী মমতা বাগকে পাওয়া গেলেও হাল্যানের মহানন্দ মাজির কোনও খোঁজ পাওয়া যায়নি। তিনি জানান, উলুবেড়িয়া-১ ব্লকে শাসক দলের কর্মীরা বিজেপির কোনও প্রার্থীকে মনোনয়ন জমা দিতে দেয়নি, তাঁদের প্যান ও ভোটার কার্ড ছিঁড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ জানান।

[মনোনয়নে সন্ত্রাসের অভিযোগ তুলে ফের আদালতের দ্বারস্থ হচ্ছে বামফ্রন্ট]

অনুপমবাবু আরও অভিযোগ, স্থানীয় মণ্ডল সভাপতি মনোজ দাসকে ব্যাপক মারধর করা হয়েছে। আমতায় তাঁদের এক প্রার্থীর মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। এর পাশাপাশি উলুবেড়িয়ার বাসুদেবপুরে বিজেপি প্রার্থী তনুশ্রী হালদারের ব্যানার ও পোস্টার ছিঁড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। পাঁচলা বিডিও অফিস চত্বরে তৃণমূল ও ফরওয়ার্ড ব্লক কর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হওয়ার খবর মিলেছে। যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল কংগ্রেসের হাওড়া গ্রামীণ জেলা সভাপতি পুলক রায়। তিনি বলেন, বিরোধীরা প্রার্থী খুঁজে না পেয়ে মিথ্যে নাটক করছে।

[‘বিজেপি যেন মনে রাখে এটা উত্তরপ্রদেশ নয়’, সাফ কথা পার্থর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে