BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Mother’s Day: মাতৃদিবসে মাকে শুভেচ্ছা পৌঁছে দেবে রাজ্য পুলিশ, কীভাবে জানেন?

Published by: Paramita Paul |    Posted: May 8, 2022 2:41 pm|    Updated: May 8, 2022 2:41 pm

WB Police will send your wish to your mother on Mother's Day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাতৃদিবস (Mother’s Day)। বছরের কোনও একটা দিন কি শুধু মায়েদের দিন? তর্কটা বহুদিনের। বহু চর্চিত। তবু বছরের একটা বিশেষ দিন যদি একটু অন্যরকম হয়, শুধুমাত্র মায়েদের জন্য হয়, তাতে ক্ষতি কি? আর এই বিশেষ দিনে মায়েদের কাছে নিজের মনের কথা, ভালবাসার কথা পৌঁছে দেওয়ার বিশেষ ব্যবস্থা করেছে রাজ্য পুলিশ (WB Police)।

বহু সন্তান আছে যাঁরা এই বিশেষ দিনেও মায়ের থেকে দূরে। চাইলে হয়তো ফোনেও যোগাযোগ করতে পারছেন না। মন চাইলেও এক ছুটে মায়ের কাছে চলে যেতে পারছেন না। সেই সমস্ত মা-সন্তানের সম্পর্ক মজবুত করার দায়িত্ব নিল রাজ্য পুলিশ। রবিবার নিজেদের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট করেছে তারা। যেখানে তারা লিখেছে, “আমি তোমাকে ভালবাসি।” সঙ্গে মায়েদের কাছে বার্তা পৌঁছে দেওয়ার উপায়ও লিখেছে তারা।

[আরও পড়ুন: অনন্য প্রতিভা কলকাতা হাই কোর্টের কর্মীর! ছবি তুলে জাতীয় স্তরে সেরার পুরস্কার, প্রশংসা বিচারপতির]

রাজ্য পুলিশের টুইটারে লেখা হয়েছে, “মাতৃ দিবস উপলক্ষে আপনার মাকে শুভেচ্ছা জানাতে চান কিন্তু তিনি আপনার সাথে নেই বা যোগাযোগ করতে পারছেন না? আমরা সাহায্য করার চেষ্টা করতে পারি।” কীভাবে পৌঁছে দেওয়া হবে সেই বার্তা? রাজ্য পুলিশ জানিয়েছে, “যদি তিনি (মা) পঃবঃ পুলিশ এলাকার অধীনে থাকেন তবে তার বিশদ আমাদের ইনবক্সে জানান। আপনার ভালবাসা ও শুভেচ্ছা, ওনার কাছে পৌঁছে দেব আমরা।”

 

তাহলে আর দেরি কেন, মাকে অভিনবভাবে শুভেচ্ছা জানাতে টুইটারে যোগাযোগ করুন রাজ্য পুলিশের সঙ্গে। তাদের সরাসরি মেসেজ করলেই পৌঁছে যাবে বার্তা।

[আরও পড়ুন: রাতের কলকাতায় দুষ্কৃতীদের দৌরাত্ম্য, অন্যায়ের প্রতিবাদ করায় মার ট্যাক্সি চালককে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে