BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাতের কলকাতায় দুষ্কৃতীদের দৌরাত্ম্য, অন্যায়ের প্রতিবাদ করায় মার ট্যাক্সি চালককে

Published by: Paramita Paul |    Posted: May 8, 2022 1:16 pm|    Updated: May 8, 2022 1:16 pm

Taxi driver beaten up by miscreants in Kolkata | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: ফের রাতের শহরে দুষ্কৃতীদের দৌরাত্ম্য। অন্যায়ের প্রতিবাদ করায় লাক্সারি ট্যাক্সি চালককে (Taxi Driver) বেধড়ক মারধরের অভিযোগ উঠল ৫-৬ জন অজ্ঞাত পরিচয় যুবকের বিরুদ্ধে। জখম ট্যাক্সি চালক হাসপাতালে চিকিৎসাধীন। শনিবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে কলকাতার কড়েয়া এলাকায়। পুলিশের কাছে অভিযোগও দায়ের হয়েছে।

ট্যাক্সি চালক জানিয়েছেন, গতকাল রাত আড়াইটে নাগাদ পার্ক সার্কাসে গাড়ি পার্কিংয়ের সময় দেখেন, ৫-৬ জন যুবক মিলে এক অ্যাপ ক্যাব চালক ও বাইক চালককে মারধর করতে দেখেন। বাধা দেওয়ায় ওই যুবকরা লাক্সারি ট্যাক্সির চালকের ওপর চড়াও হয়। তাঁকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ।

[আরও পড়ুন: নিউটাউনে ঘরে ঢুকে ছ’বছরের শিশুকে যৌন নির্যাতন বাড়ির মালিকের ছেলের, গ্রেপ্তার অভিযুক্ত]

লাক্সারি ট্যাক্সির চালকের দাবি, স্থানীয়রা চলে আসায় প্রথমে স্কুটার ফেলে চম্পট দেয় অভিযুক্তরা। পরে দলবল নিয়ে ফের ওই এলাকায় চড়াও হয় দুষ্কৃতীরা। কিন্তু স্থানীয়দের প্রতিরোধের মুখে শেষপর্যন্ত তারা পিছু হঠে। পরে কড়েয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। আপাতত ওই আক্রান্ত ট্যাক্সি চালক চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি।

প্রসঙ্গত, রাতের কলকাতায় (Kolkata Night) বাড়ছে মদ্যপ গাড়িচালকদের তাণ্ডব। এমনই খবর পাওয়া গিয়েছে সূত্র মারফত। এপ্রিলে শেষে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য দেড়শোরও বেশি চালককে ধরা হয়েছে।  ২০১৭ সালে শেষবার এমন ঘটনার সাক্ষী থেকেছে শহর। পাঁচ বছর আগে এক রাতে প্রায় এই সংখ্যক মদ্যপ চালককে ধরা হয়েছিল। উৎসবের মরশুম এখন নয়। নয় শীতের রাত। তারপরও শহরের রাস্তায় মদ্যপ চালকদের এই বাড়বাড়ন্তে অবাক অনেকেই।

[আরও পড়ুন: নজরে বিজেপি বিরোধী ভোট! তৃণমূলের সংগঠন বাড়াতে অসম সফরে যাচ্ছেন অভিষেক]

জানা গিয়েছে, গত মাসের শেষে শুধুমাত্র পার্ক স্ট্রিট ক্রসিং থেকে ২০ জন মদ্যপ চালককে ধরা হয়। অন্তত ২১ জন চালককে পাকড়াও করা হয়েছে চিংড়িঘাটা, যাদবপুর, রুবি হাসাপাতালের মোড় থেকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে