২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021 : ভরা সভায় বিজেপি প্রার্থীকে লক্ষ্য করে গুলি, চাঞ্চল্য মালদহে

Published by: Tiyasha Sarkar |    Posted: April 18, 2021 9:31 pm|    Updated: April 18, 2021 9:34 pm

An Images

বাবুল হক, মালদহ: বঙ্গে চলছে বিধানসভা নির্বাচন (Wb ELections 2021)। ইতিমধ্যে পাঁচ দফার ভোট শেষ। এখনও বাকি তিন দফা। এর মধ্যে আগামী বৃহস্পতিবার রাজ্যে ষষ্ঠ দফার নির্বাচন। তার আগেই রবিবার গুলিবিদ্ধ হলেন মালদহের (Maldah) বিজেপি (BJP) প্রার্থী গোপালচন্দ্র সাহা। এদিন সন্ধ্যায় সভায় বক্তব্য রাখার সময়ই গুলিবিদ্ধ হন তিনি। গলায় গুলি লেগেছে তাঁর। গুরুতর আহত অবস্থায় বিজেপি প্রার্থীকে উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজে ভরতি করা হয়েছে। সেখানেই আপাতত চিকিৎসাধীন রয়েছেন তিনি। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

মালদহে বিধানসভা আসনে ভোট আগামী ২৯ এপ্রিল। অর্থাৎ শেষ দফায়। এলাকায় তাই ভোট প্রচারে ব্যস্ত প্রত্যেকটি রাজনৈতিক দলের নেতারা। সেরকমই এদিন পুরাতন মালদহের সাহাপুর এলাকায় সভা করছিলেন বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা। খুব বড় সভা না হলেও সেখানে উপস্থিত ছিলেন বিজেপি নেতা-কর্মীরা। এছাড়া ছিলেন স্থানীয়রা। আর তখনই সেখানে আসেন দুজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি। তারাই আচমকা গুলি চালায় গোপালচন্দ্র সাহার উদ্দেশে। মুহূর্তে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। অন্যদিকে, দুষ্কৃতীরা পালিয়ে যায় ঘটনাস্থল থেকে। এরপরই বিজেপি প্রার্থীকে মালদহ মেডিক্যাল কলেজে নিয়ে আসা হয়েছে। সেখানেই হয়তো তাঁর অস্ত্রোপচার করা হবে কিংবা কলকাতায় স্থানান্তরিত হতে পারে। তবে এই ঘটনায় ওই এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ বাহিনী। তবে অভিযুক্তদের এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

[আরও পড়ুন: দল বিরোধী কাজের অভিযোগ, ভোটের মরশুমে একাধিক নেতাকে শোকজ করল তৃণমূল]

এই ঘটনাটির জন্য কারা দায়ী? পুলিশ আধিকারিকরা এই প্রসঙ্গে মুখ না খুললেও বিজেপির জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মণ্ডল এই ঘটনার জন্য সরাসরি তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন। তাঁর মতে, এই ঘটনার জন্য তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই দায়ী। যদিও শাসকদলের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

[আরও পড়ুন: ‘সাদা শাড়ি নয়, এবার সাদা দাড়ি চাই’, মমতাকে তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement