BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গরুর গাড়িতে চড়ে ভোট প্রচারে লকেট, পেট্রোপণ্যের দাম নিয়ে পালটা কটাক্ষ তৃণমূলের

Published by: Biswadip Dey |    Posted: March 26, 2021 9:41 pm|    Updated: March 26, 2021 9:41 pm

WB polls: Locket Chatterjee campaigned in a bullock cart at Polba of Hoogly । Sangbad Pratidin

দিব্যেন্দু মজুমদার, হুগলি: রাজ্যের যেখানে যখনই তৃণমূলের (TMC) বিরুদ্ধে কোনও ইস্যু হাতে পেয়েছেন, সঙ্গে সঙ্গে সেখানে দৌড়ে গিয়েছেন বিজেপি (BJP) সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। এবার সেই সাংসদকেই বিধানসভা ভোটের ময়দানে নামিয়েছে দল। প্রার্থী ঘোষণার পর থেকে তিনিও কার্যত কোমর বেঁধে ভোট ময়দানে নেমে পড়েছেন। শুক্রবার হুগলির (Hoogly) চুঁচুড়ায় নিজের নির্বাচনী কেন্দ্রের অন্তর্গত পোলবায় ভোট প্রচারে বেরিয়ে ছিলেন। প্রচার করতে গিয়ে তিনি গরুর গাড়িতেও চড়ে বসলেন। যদিও তাঁর এই কাজকে সুযোগ পেয়ে কটাক্ষ করতে ছাড়েননি প্রতিপক্ষ তৃণমূল প্রার্থীও।

পোলবার দনারপাড়ায় পচারের জন্য লকেট চট্টোপাধ্যায়ের জন্য একটি গরুর গাড়ির ব্যবস্থা করা হয়। গরুর গাড়িটিকে গেরুয়া পতাকায় মুড়ে ফেলা হয়। সেই গরুর গাড়িতে চড়ে গ্রামের রাস্তায় মাঠের মাঝখান দিয়ে প্রচারে বেরন লকেট। হঠাৎ কেন গরুর গাড়িতে তিনি এই প্রশ্নের উত্তরে লকেট বলেন, “এই এলাকায় প্রচুর কৃষক বাস করেন। আর গরুর গাড়ির সঙ্গে কৃষকদের বহু দিনের গভীর সম্পর্ক। যেহেতু রাজ্যের কৃষকদের অবস্থা খুব খারাপ তাই তাঁদের পাশে দাঁড়াতে, সম্মান জানাতে আমি গরুর গাড়িতে চড়ে প্রচার করছি”। ভোট প্রচারে বেরিয়ে তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির ইস্যুকেও হাতিয়ার করেন তিনি। লকেট শুক্রবার পোলবায় ঝোরোর পাড়া, ঠাকুরপুকুর, বিষহিতলা হয়ে সংগ্রামপুরে গিয়ে প্রচার শেষ করেন।

[আরও পড়ন: ভোটের আগের দিন কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে ছবি তুলে বিতর্কে জড়ালেন তৃণমূল নেতা]

তবে এই গরুর গাড়িতে চড়ে প্রচার করা নিয়ে লকেট চট্টোপাধ্যায়কে কটাক্ষ করতে ছাড়েননি তাঁর প্রতিপক্ষ চুঁচুড়ার তৃণমূল প্রার্থী অসিত মজুমদার। দেশে অগ্নিমূল্য পেট্রল (Petrol), ডিজেলের (Diesel)দামের প্রসঙ্গ টেনে অসিত লকেটকে কটাক্ষ করেন। বলেন, “বিজেপি পেট্রোপণ্যের দাম বাড়িয়ে সারা দেশের যে সর্বনাশ করেছে আজকে গরুর গাড়ি করে প্রচারে নেমে তা নিজেই মেনে নিলেন লকেট চট্টোপাধ্যায়।”

চুঁচুড়ায় চতুর্থ দফায় ১০ এপ্রিল ভোট। এখনও সপ্তাহ দুয়েক বাকি থাকলেও সব পক্ষই প্রচারে ঝড় তুলতে শুরু করেছে। তার মাঝে লকেটের এই গরুর গাড়িতে চড়ে ভোট প্রচার স্বাভাবিক ভাবেই মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। তবে তা ভোট বাক্সে কতটা প্রভাব ফেলবে তার জন্য অপেক্ষা করতে হবে ২ মে পর্যন্ত।

[আরও পড়ন: ফের প্রচারে অভিনবত্ব, এবার খনিতে নেমে ভোটারদের অবাক করলেন সায়নী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে