Advertisement
Advertisement
Siliguri

কুয়ো পরিষ্কার করতে নেমে বিপত্তি, শিলিগুড়িতে প্রাণ গেল ২ জনের

এই ঘটনায় অসুস্থ আরও ১ শ্রমিক।

Well cleaning turns tragic in Siliguri, died 2 people

শিলিগুড়িতে কুয়ো পরিষ্কার করতে নেমে প্রাণহানি। নিজস্ব চিত্র

Published by: Sayani Sen
  • Posted:May 24, 2024 4:36 pm
  • Updated:May 24, 2024 7:22 pm

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: কুয়ো পরিষ্কার করতে নেমে ভয়াবহ দুর্ঘটনা। এই ঘটনায় মৃত ২ জন। অসুস্থ আরও একজন। শিলিগুড়ির(Siliguri) ফাঁসিদেওয়া ব্লকের ঘোষপুকুর অঞ্চলের বোমরা লাইন এলাকার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য।

মৃতেরা হলেন আশিক টপ্পো (২২) এবং বিজয় কুজুর (২৪)। তাঁরা ওই এলাকারই বাসিন্দা। জানা গিয়েছে, শুক্রবার আশিক, বিজয়-সহ তিন জন ওই এলাকার একটি বাড়িতে কুয়ো পরিষ্কার করতে নামেন। বেশ কিছুক্ষণ কেটে যাওয়ার পরেও তাঁদের কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। স্থানীয় বাসিন্দারা কুয়োয় উঁকি দেন। তাঁদের দেখতে পাওয়া যায়নি।

Advertisement

[আরও পড়ুন: স্ত্রীর গর্ভে ছেলে না মেয়ে, জানতে পেট কেটেছিল স্বামী! আজীবন কারাবাসের দণ্ড আদালতে]

এর পরেই তড়িঘড়ি পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে একে একে ঘোষপুকুর ফাঁড়ির পুলিশ,মাটিগাড়া ও শিলিগুড়ি দমকল বিভাগের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছন। অক্সিজেনের অভাবে তাঁরা অসুস্থ হয়ে পড়েন বলেই খবর। পাখা চালিয়ে পাইপের মাধ্যমে কুয়োতে অক্সিজেন সরবরাহের বন্দোবস্ত করা হয়।

Advertisement

একে একে তিনজনকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয়। একজনের জ্ঞান ফেরে। বাকি দুজন অচেতনই ছিল। তিনজনকেই ফাঁসিদেওয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক দুজনকে মৃত বলে জানান। আরেকজন এখনও অসুস্থ। তাঁর চিকিৎসা চলছে। দুই শ্রমিকের দেহ উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

[আরও পড়ুন: বিজেপি নেতার কাছ থেকে টাকা উদ্ধার, প্রশাসনকে বিশেষ অনুরোধ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ