Advertisement
Advertisement
Mamata Banerjee

বিজেপি নেতার কাছ থেকে টাকা উদ্ধার, প্রশাসনকে বিশেষ অনুরোধ মমতার

ভোটের ঠিক আগেরদিন ঘাটালের দাসপুরের বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার ২৪ লক্ষ টাকা বাজেয়াপ্ত হয়। তা নিয়ে রাজনৈতিক মহলে জোর চাপানউতোর। তৃণমূলের দাবি, টাকা বিলি করে ভোট কেনার চেষ্টা করছে গেরুয়া শিবির। যদিও সে অভিযোগ বারবার খারিজ করেছে বিজেপি।

Mamata Banerjee requests administration after huge cash found from BJP leader

চুঁচুড়ার জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায়। নিজস্ব চিত্র

Published by: Sayani Sen
  • Posted:May 24, 2024 4:02 pm
  • Updated:May 24, 2024 6:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের মাঝে বারবার বিজেপি নেতাদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা উদ্ধার হয়েছে। ভোটের ঠিক আগেরদিন ঘাটালের দাসপুরের বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার ২৪ লক্ষ টাকা বাজেয়াপ্ত হয়। তা নিয়ে রাজনৈতিক মহলে জোর চাপানউতোর। তৃণমূলের দাবি, টাকা বিলি করে ভোট কেনার চেষ্টা করছে গেরুয়া শিবির। যদিও সে অভিযোগ বারবার খারিজ করেছে বিজেপি। দক্ষিণ ২৪ পরগনার জয়নগর এবং মথুরাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থীদের সমর্থনে নির্বাচনী প্রচারমঞ্চ থেকেও টাকা উদ্ধারের ঘটনায় তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)।

শুক্রবার তিনি বলেন,”আমি পুলিশ-প্রশাসনকে বলব নাকা চেকিং করতে। নির্বাচনের জায়গাগুলোতে গাড়িতে করে লক্ষ লক্ষ, কোটি কোটি টাকা ঢোকাচ্ছে বিজেপি। আমি প্রশাসনকে বারবার বলব নাকা চেকিং করতে।” এদিনের মঞ্চ থেকে বিজেপিকেও একহাত নেন মমতা। গেরুয়া শিবির ‘হারাতঙ্ক রোগে’ ভুগছে বলেই দাবি তাঁর। মমতার কথায়, “কুকুর কামড়ালে জলাতঙ্ক হয়। আর এখানে বিজেপি হারাতঙ্ক রোগে ভুগছে। শুনুন সময়টা খুব গুরুত্বপূর্ণ। এবার যদি মোদি ক্ষমতায় আসে, তবে আর কোনও নির্বাচন হবে না। দেশটাকে বিক্রি করে দেবে। যত শীঘ্র বিজেপি সরকারকে সরানো যায়, ততই মঙ্গল।”

Advertisement

[আরও পড়ুন: প্রেগনেন্সি ‘বিতর্কে’ নিন্দুকদের কাঁচকলা দেখালেন দীপিকা! মোক্ষম জবাব হবু মায়ের]

কলকাতা হাই কোর্টের নির্দেশ অনুযায়ী SSC মামলায় সম্প্রতি ২৬ লক্ষ চাকরি বাতিল করা হয়। ২০১০ সাল পরবর্তী ওবিসি সার্টিফিকেট বাতিলের মতো রায়ও দিয়েছে হাই কোর্ট। দুই ইস্যুতেই গেরুয়া শিবিরকে তুলোধোনা করেন মমতা। বলেন, “বিজেপি ভাঁওতাবাজ পার্টি। বিজেপি মিথ্যেবাদী পার্টি। বিজেপি পার্টি চাকরি কেড়ে নেওয়ার পার্টি। বিজেপি ধান্দাবাজ পার্টি। মানুষখেকো বাঘের মতো এরা চাকরি খেয়ে নেয়।”

Advertisement

ওবিসি সার্টিফিকেট বাতিল প্রসঙ্গে মমতার তোপ, “এখন একজন বলছেন, ১৫ লক্ষ ওবিসি কার্ড বাতিল। আমি বলছি বাতিল নয়। এত তাড়াতাড়ি বাতিল করা যায় না। এটা আমরা করেছি অনেক কষ্ট করে। তোমার রায়দান, বিজেপির রায়দান। তোমার রায়কে মানছি না। তোমার রায়কে নিয়ে আমরা উচ্চ আদালতে যাব।” যদিও গত দুদিন ধরে ওবিসি সার্টিফিকেট বাতিল ইস্যুতে বারবার সুর চড়িয়েছেন মমতা।

[আরও পড়ুন: ৫ দিনের মধ্যে খুনের হুমকি! সোশাল মিডিয়ায় বিস্ফোরক দাবি অর্জুন সিংয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ