Advertisement
Advertisement
Arjun Singh

৫ দিনের মধ্যে খুনের হুমকি! সোশাল মিডিয়ায় বিস্ফোরক দাবি অর্জুন সিংয়ের

হুমকি ফোন নিয়ে কী বলছেন অর্জুন সিং?

Lok Sabha Election 2024: Arjun Singh gets death threat after election
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 24, 2024 12:52 pm
  • Updated:May 24, 2024 2:08 pm

অর্ণব দাস, বারাকপুর: হোয়াটস অ্যাপ কলে অর্জুন সিংকে খুনের হুমকি। ২৯ মে অর্থাৎ ৫ দিনের মধ্যে খুনের হুমকি দেওয়া হয়েছে। ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় কল রেকর্ডিং পোস্ট করেছেন বারাকপুরের বিজেপি প্রার্থী। যদিও এই হুমকিকে পাত্তা দিতে নারাজ বাহুবলী। তাঁর কথায়, “মমতা বন্দ্যোপাধ্যায় সব কিছুই করাতে পারেন। তবে আগে থেকে জানিয়ে আমাকে শেষ করা সম্ভব না।”

 

Advertisement

এক্স হ্যান্ডেলে একটি অডিও ক্লিপ পোস্ট করেছেন বারাকপুরের বিজেপির প্রার্থী অর্জুন সিং। ওই অডিও-তে শোনা যায়, ওপ্রান্ত থেকে ২৯ মে-এর মধ্যে অর্জুনকে খুনের হুমকি দেওয়া হয়। হিন্দিতে বলা হয়, “অর্জুন সিং, পারলে ২৯ তারিখ পর্যন্ত বেঁচে দেখাও। সবার মাঝে তোমাকে গুলি করে মারব।” অডিও’র সঙ্গে তিনি লেখেন, তিনি এ বিষয়ে বারাকপুর পুলিশে অভিযোগ জানিয়েছেন। অর্জুনের কথায়, “এটাই মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) আমলে বাংলার আইন ব্যবস্থা।”

[আরও পড়ুন: আপত্তিকর শব্দ প্রয়োগ করে বিজ্ঞাপন! হাই কোর্টে ধাক্কার পর সুপ্রিম কোর্টে বিজেপি]

এদিন সাংবাদিক বৈঠকে হুমকি ফোন নিয়ে মুখ খুললেন অর্জুন সিং। “তৃণমূল কী না করবে, দেখতে থাকুন। তৃণমূলের পার্থ ভৌমিক, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায় সব পারেন। কিন্তু আমাকে বলে মারাটা খুব কঠিন। এমনি মারতে পারবেন।” অর্জুন জানিয়েছেন, যে যুবক ফোন করেছিল তার নাম নিকেতন বর্মা। ডাক নাম ছোট্টু। বাবার নাম অনুপ বর্মা। অভিযুক্ত মাদক বিক্রি করে বলেও দাবি অর্জুনের। বিদায়ী সাংসদ জানিয়েছেন, পুলিশে গোটা বিষয়টা জানানো হয়েছে। অবিলম্বে তদন্ত শুরু করা হবে।

[আরও পড়ুন: ‘আমার জন্ম জৈবিক প্রক্রিয়ায় নয়’, মোদির মন্তব্যে মমতার পালটা, ‘আমাদের তো মা-বাবা আছে’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ