BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘১০ বছরে সোনার বাংলা গড়েছেন দিদি’, দলবদলের জল্পনার মাঝেই ভোট প্রচারে দেব

Published by: Tiyasha Sarkar |    Posted: March 14, 2021 5:09 pm|    Updated: March 14, 2021 10:42 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: শিয়রে বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই জোরকদমে প্রচার শুরু করেছে তৃণমূল-বিজেপি উভয় দলই। পথে নামছেন দুই দলেরই হেভিওয়েট নেতারা। কিন্তু দীর্ঘদিন প্রচারে দেখা যায়নি ঘাটালের তারকা সাংসদ দেবকে (Dev)। যা উসকে দিয়েছিল দলবদলের জল্পনা। সমস্ত সমালোচনার অবসান ঘটালেন খোদ দেব। রবিবার উত্তর কাঁথির তৃণমূল প্রার্থীর প্রচারে সামিল হলেন তিনি।

রবিবার উত্তর কাঁথির তৃণমূল প্রার্থী তরুণ জানার সমর্থনে প্রচারে যান ঘাটালের তৃণমূল সাংসদ দেব। দেশপ্রাণ ব্লকের ঢোলমারি থেকে মুকুন্দপুর পর্যন্ত রোড শো করেন তিনি। এদিন মুখ্যমন্ত্রীর পক্ষে সওয়াল করেন অভিনেতা। বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ১০ বছরে যা করেছেন, এমনটা অন্য কোনও রাজ্যে হয়নি। কোনওদিন সম্ভবও নয়। ” ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় সোনার বাংলা তৈরি করেছেন বলে দাবি করেন সাংসদ। জানা গিয়েছে, এদিন কাঁথি উত্তর কেন্দ্রের অন্তর্গত বিভিন্ন এলাকায় যান দেব। কথা বলেন সেখানকার বাসিন্দাদের সঙ্গে।

[আরও পড়ুন: বিজেপির প্রার্থী তালিকায় একাধিক প্রাক্তন তৃণমূল নেতা, টিকিট পেলেন বাবুল-লকেট-স্বপন দাশগুপ্তরাও]

উল্লেখ্য, কিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছিল ঘাসফুল শিবির ছেড়ে দেব যেতে পারেন পদ্মশিবিরে। তার কারণ, তৃণমূল বিধানসভা নির্বাচনের প্রচার শুরু করলেও সেখানে দেখা যায়নি তারকা সাংসদকে। সেই কারণে তুঙ্গে উঠেছিল দলবদলের জল্পনা। যদিও এই গুঞ্জন উড়িয়েছিলেন দেব। জানিয়েছিলেন, “আমার কানেও খবরটা এসেছে। আসলে এটা ইচ্ছা করে রটানো হচ্ছে। আমার তেমন কোনও পলিটিক্যাল অ্যাম্বিশন নেই। দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) আমার জন্য করেছেন, আমায় যে সম্মান দিয়েছেন, তাতেই আমি খুশি।” প্রসঙ্গত, শেষ কিছুদিনে দলবদলের হিড়িক পড়েছে তৃণমূলে। একের পর এক নেতারা তৃণমূল ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে। তাঁদের মধ্যে দলবদলের কারণ হিসেবে কেউ বলেছেন, দলে কাজের পরিবেশ নেই। কেউ আবার বলেছেন, দলে থেকে মানুষের সঙ্গে কাজ করতে পারছিলেন না। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: তৃতীয় ও চতুর্থ দফার ৬৩ আসনের প্রার্থী ঘোষণা করল বিজেপি, দেখে নিন তালিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement