BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

West Bengal Assembly Elections: 'কেউ যেন হেঁটে ফিরে যেতে না পারে', তৃণমূলী 'গুন্ডাদের' পালটা দেওয়ার নিদান দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 26, 2021 1:51 pm|    Updated: March 26, 2021 4:13 pm

West Bengal Assembly Elections : Controversy started over Dilip Ghosh's comment | Sangbad Pratidin

অংশুপ্রতিম পাল, খড়গপুর: ভোটের মুখে ফের বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের (Dilip Ghosh)। খড়গপুর থেকে সাংসদ বললেন, “কেউ হেঁটে হুমকি দিতে এলে হেঁটে ফিরতে যেন না পারে।” মন্তব্যের কারণে তুমুল সমালোচনার মুখে দিলীপ।

আগামিকাল অর্থাৎ প্রথম দফায় পশ্চিম মেদিনীপুরের বেশ কয়েকটি আসনে নির্বাচন (West Bengal Assembly Elections)। শেষ মুহূর্তের প্রচারের জন্য গতকাল ওই জেলাতেই ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। রাতে খড়গপুরে ছিলেন তিনি। শুক্রবার সকালে খড়গপুরে চায়ে পে চর্চায় যোগ দেন মেদিনীপুরের সাংসদ। সেখান থেকেই তোপ দাগেন পুলিশ ও তৃণমূলকে। পুলিশের বিরুদ্ধে গুন্ডামির অভিযোগ তুলে দিলীপ বলেন, “ভোটের সময়ও পুলিশের নিয়মিত আমাদের কর্মীদের হুমকি দিচ্ছে। অকারণে গ্রেপ্তার করা হচ্ছে। হেনস্তা করা হচ্ছে যাতে তাঁরা ভোট দিতে না পারে।” রাজ্য বিজেপির সভাপতির অভিযোগ, এখনও বিভিন্ন এলাকা থেকে ভয় দেখিয়ে পয়সা নিচ্ছে পুলিশ। আর তাঁদের সহযোগিতায় এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে গুন্ডারা। এরপরই কর্মীদের উদ্দেশে দিলীপ বলেন, “কেউ দুটো-চারটে চকলেট বোম দেখিয়ে ভয় দেখানোর চেষ্টা করলে একদম পাত্তা দেবেন না। ওরা হেঁটে এলে যেন হেঁটে ফিরতে না পারে সেদিকে খেয়াল রাখবেন। বুঝিয়ে দেবেন উত্তর দিতে আমরাও জানি।”

[আরও পড়ুন: অভিযুক্তদের ধরতে গিয়ে দুর্ঘটনার কবলে পুলিশের গাড়ি, মৃত ৩ সিভিক ভলান্টিয়র]

মেদিনীপুরের সাংসদের এহেন মন্তব্যে স্বাভাবিকভাবেই তৈরি হয়েছে বিতর্ক। উল্লেখ্য, বারবার বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ান দিলীপ। দিন দুয়েক আগে মুখ্যমন্ত্রীকে বারমুডা পরে ভাঙা পা দেখানোর পরামর্শ দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। বৃহস্পতিবার খড়গপুরে শহরে দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে সাংবাদিক সম্মেলনে আবার তিনি বলেছেন, “শাড়ি পরে একজন মহিলা বারবার পা দেখাবেন, এটা আমাদের কাছে দৃষ্টিকটূ লেগেছে। আমি তার প্রতিবাদ করেছি। যেটা বলেছি, সেটা পরিষ্কার করে বলেছি। আর আমাদের মহিলারা বলছেন, এটা ভাল লাগছে না। সাধারণ মানুষেরও ভাল লাগছে না।” এই নিয়ে তীব্র সমালোচনা চলছে রাজনৈতিক মহলে।

[আরও পড়ুন: ‘আগে গ্যাসের দাম কমান’, ভোট চাইতে গিয়ে বিড়ম্বনায় বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement