BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘প্রথম দফাতেই বিজেপির দফারফা’, পিংলার সভায় ঘোষণা ‘আত্মবিশ্বাসী’ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: March 27, 2021 2:28 pm|    Updated: March 27, 2021 3:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “প্রথম দফাতেই দফারফা হবে বিজেপির”, পিংলার নির্বাচনী জনসভা থেকে এমনই মন্তব্য করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বুঝিয়ে দিলেন, তিনি নিশ্চিত যে একুশেই বাংলায় সরকার গড়বে তৃণমূল। পাশাপাশি এদিন ফের অধিকারীদের তুলোধোনা করেন তিনি।

বঙ্গে ভোটযুদ্ধ (West Bengal Assembly Elections) শুরু হয়ে গিয়েছে। শনিবার প্রথম দফায় ভোটগ্রহণ চলছে মোট ৩০ টি আসনে। পাশাপাশি অন্যান্য এলাকায় ভোটের প্রচার চলছে। শনিবার বেশ কয়েকটি নির্বাচনী জনসভা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন পিংলার সভা থেকে তৃণমূল সুপ্রিমো বলেন, “প্রথম দফাতেই বিজেপির দফারফা হবে। ভাগ্য লেখা হয়ে যাচ্ছে বিজেপির।” বিজেপির বিরুদ্ধে ভোটে অশান্তির অভিযোগ তুলে তিনি বলেন, “কোনও কোনও জায়গায় বিজেপির হয়তো লোক একটু বেশি, সেটাকে কাজে লাগিয়ে অশান্তি ছড়ানোর চেষ্টা করছে। মানুষকে ভয় দেখাচ্ছে। যদিও এতে ভাবার কিছু নেই। ওরা নিজেরাও জানেন ওদের হার নিশ্চিত।”

[আরও পড়ুন: পটাশপুরে পুলিশকে বোমা মেরেছে পাকিস্তানিরা! ভোটের দিন বিস্ফোরক শুভেন্দু]

এদিন পিংলার সভা থেকে ফের অধিকারীদের কড়া আক্রমণ করেন মমতা। রাতের অন্ধকারে টাকা বিলি ও বহিরাগত গুন্ডাদের অভিযোগ তুলে বলেন, “ওই যে গদ্দাররা, দুধ কলা দিয়ে যে কেউটে সাপদের পুষেছিলাম, তাঁরা এখন বিজেপির হয়ে কাজ করছে। আমার দোষ আমি বুঝিনি। গতকাল রাতেও টাকা বিলি করেছে।” অর্থাৎ এদিনও মমতা বন্দ্যোপাধ্যায়ের নিশানায় বিজেপি ও প্রাক্তন ‘সৈনিক’ অধিকারীরা।

[আরও পড়ুন: নিজেদের গড় কাঁথিতেই আক্রান্ত সৌমেন্দু অধিকারী, ভাঙা হল গাড়ি, আহত চালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement