৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021: পটাশপুরে পুলিশকে বোমা মেরেছে পাকিস্তানিরা! ভোটের দিন বিস্ফোরক শুভেন্দু

Published by: Subhajit Mandal |    Posted: March 27, 2021 12:34 pm|    Updated: March 27, 2021 12:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পূর্ব মেদিনীপুরের পটাশপুরে পুলিশ আধিকারিকের আক্রান্ত হওয়ার ঘটনায় এবার পাকিস্তান যোগের অভিযোগ তুললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তাঁর অভিযোগ, গভীর রাতে পাকিস্তানি দুষ্কৃতীরা হামলা চালিয়েছে পুলিশের উপর। পটাশপুরের ওসিকে বোমা মেরেছে পাকিস্তানিরা। যদিও, কমিশনের তরফে এ বিষয়ে এখনও কোনও বিবৃতি দেওয়া হয়নি।

পুলিশ সূত্রের খবর, গতকাল রাতে টহল দেওয়ার সময় পটাশপুর থানার আড়গোয়ালের সাতশতমালে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানকে লক্ষ্য করে বোমাবাজি করে দুষ্কৃতীরা। আহত হন ওসি দীপককুমার চক্রবর্তী-সহ এক আধা সেনা জওয়ান। জখম ওসিকে হাসপাতালে ভরতি করতে হয়েছে। আহত জওয়ানের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে কলকাতায় স্থানান্তর করা হয়েছে। শুভেন্দুর অভিযোগ, পুলিশের উপর হামলাকারী ওই দুষ্কৃতীরা পাকিস্তান থেকে আগত। তিনি বলছেন,” রাতে কিছু পাকিস্তানি ফুলবাড়িতে গোলমাল করেছে। গোলমাল করেছে সিরিয়াতে। পটাশপুরে ওসিকে বোমা মেরেছে পাকিস্তানিরা। এটা নির্বাচন কমিশনের (Election Commission) দেখা উচিত।”

[আরও পড়ুন: তৃণমূলে ভোট দিলেও পড়ছে বিজেপিতে! অভিযোগ তুলে কাঁথিতে তুমুল বিক্ষোভ স্থানীয়দের]

এদিকে, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও (Dilip Ghosh) রাজ্যের ভোটে হিংসার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন। তাঁর দাবি, বিপুল কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি করা হলেও রাজ্যের ভোটচিত্রে তেমন বদল আসেনি। রাজ্য বিজেপির সভাপতি বলছেন, “কাল রাতেও এখানে খুন হয়েছে। মেদিনীপুরে বোমাবাজি হয়েছে। পশ্চিমবঙ্গে যেভাবে এতদিন ভোট হচ্ছিল, সেভাবেই ভোট হচ্ছে। বারবার জানিয়েও কোনও লাভ হচ্ছে না। আমরা কমিশনকে বারবার জানিয়েছি। কিন্তু তাতেও লাভ হচ্ছে না। এভাবে চলতে থাকলে একতরফা তো কিছুই হবে না। এরপর পালটা হবে। আর সেটা অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করবে।” দিলীপ ঘোষের সুরই প্রতিধ্বনিত হয়েছে কংগ্রেসের রাজ্যসভার সাংসদ প্রদীপ ভট্টাচার্যের গলাতেও। তাঁরও অভিযোগ, “রাজ্যে বিপুল সংখ্যক কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হলেও তারা ঠিকমতো কাজ করছে না। একটি বিশেষ রাজনৈতিক দলের সদস্যরা আগের মতোই সন্ত্রাস চালাচ্ছে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement