BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls: 'বাকি ৪টে কি সিপিএম-কংগ্রেসের?', শাহের ২৬ আসন জয়ের দাবিকে কটাক্ষ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: March 28, 2021 4:14 pm|    Updated: March 28, 2021 4:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকালই বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Elections) প্রথম দফার ভোট হয়েছে বঙ্গে। আজ অর্থাৎ রবিবার সাংবাদিক বৈঠক করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দাবি করেছেন, বাংলার প্রথম দফার ৩০টির মধ্যে ২৬টি আসনই পাবে বিজেপি। পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) চণ্ডীপুরের সভা থেকে শাহকে পালটা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায়, “ভোট দিয়েছেন মা-বোনেরা। আমাকে যদি প্রশ্ন করেন কতগুলো আসন তৃণমূল পাবে, আমি তা কী করে বলব? ওটা তো আগে থেকে জানা সম্ভব না। কিন্তু এক বিজেপি নেতা বলে দিলেন ওরা নাকি ৩০ টির মধ্যে ২৬টি আসন পাবে। কী ভাবে বললেন জানি না। আর ২৬ টা কেন বললেন, বাকি চারটে কি সিপিএম-কংগ্রেসের?” শনিবার প্রথম দফার নির্বাচনে বিচ্ছিন্ন অশান্তি প্রসঙ্গে এদিন কেন্দ্রীয় বাহিনীকে একহাত নিলেন মমতা। তাঁদের কাজের এক্তিয়ার নিয়ে প্রশ্ন তোলেন। বলেন, “কেন্দ্রীয় বাহিনীর কাজ রাজ্য পুলিশের কথা শুনে কাজ করা। কিন্তু তা না করে ওরা সাধারণ ভোটারদের উপর অত্যাচার করছে। অনেককে নানারকম অজুহাত দেখিয়ে ভোট দিতে না দিয়ে বাড়ি পাঠিয়ে দিচ্ছে।” এরপরই ভোটারদের উদ্দেশ করে তৃণমূল সুপ্রিমো বলেন, “যে যাই বলুন, ভোট না দিয়ে কেউ বাড়ি যাবেন না। ভোট দেওয়া আপনার অধিকার।” এজেন্টদের উদ্দেশ্য করে বলেন, “আমি সব খবর পাই, যদি জানতে পারি বহিরাগত গুন্ডাদের ভয়ে এজেন্ট বুথ ছেড়েছেন তাঁকে ক্ষমা করব না।”

[আরও পড়ুন: দলীয় কোন্দল মেটাতে ফের প্রার্থী বদল তৃণমূলের, মাটিগাড়া-নকশালবাড়িতে নতুন প্রার্থী ঘোষণা]

পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের সভা থেকে এদিন ফের অধিকারীদের নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, “আমাদের দলেও গদ্দার ছিল। ভোটে জেতার ক্ষমতা নেই, পরশু উত্তরপ্রদেশের গুন্ডা এলাকায় এনে হাতে নাতে ধরা পড়েছে। ভাবছে বিজেপি ক্ষমতায় এলে অনেক লাভ করতে পারবে।” বিরোধীদের নিশানা করার পাশাপাশি এদিনের সভা থেকে তৃণমূলনেত্রী বুঝিয়ে দিয়েছেন, তিনি নিশ্চিত যে তৃণমূল জয়ী হবেই। উল্লেখ্য, পরবর্তী দফা অর্থাৎ ১ এপ্রিল যে তিরিশ আসনে নির্বাচন তার মধ্যে রয়েছে চণ্ডীপুর। তার আগে রবিবার তারকা প্রার্থী সোহমের হয়ে জনসভা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘দরজা ভেঙে ঢুকে টেনেহিঁচড়ে ঘুমন্ত মানুষটাকে নিয়ে গেল ওরা!’, ক্ষোভ ছত্রধরের স্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement