BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘ঝুলছে তোর ওই উন্নয়ন’, দিনহাটায় বিজেপি কর্মীর রহস্যমৃত্যুতে মমতাকে তীক্ষ্ণ নিশানা দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 25, 2021 4:55 pm|    Updated: March 26, 2021 9:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নন্দীগ্রাম (Nandigram) কাণ্ডের পর বারবার মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন বিজেপি তাঁকে ভয় পেয়েছে। তাই পরিকল্পনামাফিক হামলা চালিয়েছে। দিলীপ ঘোষ একটি ছবি টুইট করে গর্জে উঠলেন তৃণমূল সুপ্রিমো। বুঝিয়ে দিলেন, আদতে বাংলায় আক্রান্ত হচ্ছে বিজেপি (BJP)। 

বৃহস্পতিবার বেলা ২ টো নাগাদ একটি ছবি টুইট করেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখানে দেখা যাচ্ছে, এক মহিলার জখম পা, তাতে প্লাস্টার করা। ওই পায়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন একটি ব্যক্তি। উপরে লেখা, “দেখরে খুলে ত্রিনয়ন, ঝুলছে তোর ওই উন্নয়ন!” দিনহাটায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনার পরের দিনই বিজেপি সাংসদের এই টুইট বর্তমান সময়ে অত্যন্ত ইঙ্গিতবাহী।

[আরও পড়ুন: শ্যালিকার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক! জানাজানি হতেই মর্মান্তিক পরিণতি ধুপগুড়ির যুবকের]

এদিকে বিজেপি নেতার মৃত্যুর মৃত্যুর পর ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও থমথমে দিনহাটা। আজ অর্থাৎ বৃহস্পতিবার সকালে ওই এলাকায় যান বিজেপির নেতা কৈলাস বিজয়বর্গীয় ও দীনেশ ত্রিবেদী। মৃত নেতাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন তিনি। এদিন দিনহাটায় সাংবাদিকদের মুখোমুখি হন কৈলাস ও নিশীথ প্রামাণিক। সেখানে পুলিশকে কড়া ভাষায় আক্রমণ করেন কৈলাস। বলেন, পুলিশের এমন আচরণ এই রাজ্য ছাড়া কোথাও দেখা যায় না। ঘটনার সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন তিনি। অন্যদিকে গতকালের ঘটনার পরই সরানো হল কোচবিহারের এসপিকে। জানা যাচ্ছে, দিনহাটা কাণ্ডে আগামিকাল জেলার এসপি, পুলিশ আধিকারিকদের সঙ্গে বৈঠক করবে কমিশন।

উল্লেখ্য, বুধবার সকালে দিনহাটা শহর মণ্ডলের বিজেপি সভাপতি অমিত সরকারের (৫০) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। বিজেপি কার্যালয়ের লাগোয়া পশু চিকিৎসালয়ের বারান্দায় ওই ব্যক্তির দেহ দেখতে পান প্রাতঃভ্রমণকারীরা। এরপরই উত্তেজনা ছড়ায় এলাকায়। দলের নেতাকে খুন করে দেহ ঝুলিয়ে দেওয়ার অভিযোগ তুলে ক্ষোভে ফেটে পড়েন বিজেপির নেতা-কর্মীরা।  

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement