BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

চলতি সপ্তাহেই মুকুল রায়ের সমর্থনে কৃষ্ণনগরে সভা মোদির, যাবেন শিলিগুড়িতেও

Published by: Tiyasha Sarkar |    Posted: April 5, 2021 5:22 pm|    Updated: April 5, 2021 5:45 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ভোটের মরশুমে ১০ এপ্রিল কৃষ্ণনগরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।কৃষ্ণনগর উত্তরের বিজেপি প্রার্থী মুকুল রায়ের সমর্থনে সভা করবেন মোদি (Narendra Modi)। ওইদিনই শিলিগুড়িতেও সভা করার কথা রয়েছে তাঁর। 

বিজেপির লক্ষ্য বাংলার বিধানসভা নির্বাচন (West Bengal Assembly Elections)। জয় নিশ্চিত করতে শেষ তিনমাসে একাধিকবার বঙ্গসফরে এসেছেন নরেন্দ্র মোদি, অমিত শাহ (Amit Shah), জেপি নাড্ডা। রাজ্যের বিভিন্ন প্রান্তে সভা, রোড-শো করছেন তাঁরা। আজ অর্থাৎ সোমবারও রাজ্যে এসেছিলেন জেপি নাড্ডা। প্রথম ও দ্বিতীয় দফার ভোটে বঙ্গে এসেছিলেন মোদি। যা নিয়ে প্রশ্ন তুলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ করেছিলেন। সেসবকে গুরুত্ব না দিয়ে তৃতীয় দফার ভোটে ফের বঙ্গে আসছেন মোদি। কোচবিহার ও শিলিগুড়িতে সভা করবেন তিনি। চতুর্থ দফার ভোটগ্রহণের দিন শিলিগুড়িতে সভা করার কথা ছিল মোদির। বিজেপি সূত্রে খবর, ১০ তারিখ অর্থাৎ শনিবার প্রথমে কৃষ্ণনগর যাবেন তিনি। কৃষ্ণনগর উত্তরের বিজেপি প্রার্থী মুকুল রায়ের সমর্থনে সভা করবেন। এরপর যাবেন শিলিগুড়িতে। এরপর ১৭ এপ্রিল গঙ্গারামপুর এবং ২০ এপ্রিল মুর্শিদাবাদে সভা করার কথা প্রধানমন্ত্রীর। ২২ এপ্রিল আসানসোল এবং মালদায় সভা করার কথা রয়েছে। 

[আরও পড়ুন: ‘এনকাউন্টার’ মন্তব্যের জের, বীরভূমের বিজেপি সভাপতি ধ্রুব সাহাকে শোকজ কমিশনের

বাংলাকে যে বিজেপি (BJP) পাখির চোখ করেছে এবং বাংলার ক্ষমতা দখলের লক্ষ্যে প্রধানমন্ত্রী ঘনঘন বঙ্গ সফর করবেন সেকথা বহু আগেই ঠিক হয়েছে।আসলে বাংলা দখলের ক্ষেত্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উন্নয়ন এবং তাঁর ভাবমূর্তির উপরই বাজি ধরছে বিজেপি। লোকসভারও আগে নজিরবিহীনভাবে রাজ্যে ১৭টি জনসভা করেছিলেন মোদি। ভোটবাক্সে তার ফলও পেয়েছিল বিজেপি। বিধানসভাতেও একই ঘটনার পুনরাবৃত্তি চাইছে গেরুয়া শিবির। কিন্তু বিধানসভা ভোটে ‘মোদি ম্যাজিক’ কার্যকর হচ্ছে কি না, তা বোঝা যাবে ২ মে। 

[আরও পড়ুন: ‘ফুরফুরা শরিফকে সম্মান করি, কিন্তু এটা অপদার্থ’, নাম না করে আব্বাসকে তোপ মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement