BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021 : 'ফুরফুরা শরিফকে সম্মান করি, কিন্তু এটা অপদার্থ', নাম না করে আব্বাসকে তোপ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 5, 2021 3:57 pm|    Updated: April 5, 2021 4:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাঙড়ের (Bhangar) সভা থেকে নাম না করে আব্বাস সিদ্দিকিকে তুলোধোনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ফের অভিযোগ করলেন, বিজেপির কথাতেই বাংলার ভোটযুদ্ধে শামিল হয়েছে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট। ভাঙড়বাসীকে পরামর্শ দিলেন, একটা ভোটও যেন ওই দলে না যায়। পাশাপাশি আরাবুল ইসলামের প্রশংসাও শোনা গেল তৃণমূল নেত্রীর গলায়।

প্রার্থীতালিকা ঘোষণার পরই দল ও দলনেত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন ভাঙড়ের দাপুটে তৃণমূল নেতা আরাবুল ইসলাম। জল্পনা শুরু হয়েছিল, টিকিট না পাওয়ার ক্ষোভে দল ছাড়বেন তিনি। পরবর্তীতে কলকাতায় দলের উচ্চনেতৃত্বের সঙ্গে বৈঠক করেন আরাবুল। দলবদলের জল্পনায় জল ঢেলে জানিয়ে দেন, তিনি তৃণমূলেই থাকছেন। তারপর বেশ কিছুদিন পেরিয়েছে। চতুর্থ দফা অর্থাৎ ১০ এপ্রিল ভাঙড় আসনে নির্বাচন (West Bengal Assembly Elections)। তার আগে সোমবার আরাবুলের গড় ভাঙড়ে সভা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঞ্চে নেত্রীর পাশেই দেখা গেল ‘বিক্ষুব্ধ’ নেতাকে। 

[আরও পড়ুন: ‘শেষ ভোট যুদ্ধে’ মানুষের সমর্থন প্রার্থনা উদয়নের, ভয় পেয়ে এমন পোস্ট বলে কটাক্ষ বিজেপির]

এদিনের সভায় মূলত মুখ্যমন্ত্রীর নিশানায় ছিলেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (ISF) প্রধান আব্বাস সিদ্দিকি ( Abbas Siddiqui)। তাঁকে কটাক্ষ করে এদিন মমতা বলেন, “হঠাৎ করে একজন সংখ্যালঘু নেতা হয়ে গিয়েছেন। সাম্প্রদায়িক মন্তব্য করে বেড়াচ্ছেন।” এরপরই তৃণমূল (TMC) নেত্রী বলেন, “ভাঙড়ের ওরা যেন একটা ভোটও না পায়। আমি ফুরফুরা শরিফকে সম্মান করি। কিন্তু সবাই তো সমান নয়। ও অপদার্থ।” নিজের বিরুদ্ধে ওঠা মুসলিম তোষণের অভিযোগ প্রসঙ্গে এদিন মমতা বলেন, “অনেকে বলেন, আমি মুসলিমদের জন্য বেশি ভাবি। কিন্তু আমি হিন্দু-মুসলিম উভয়ের জন্যই রয়েছি। আমি না থাকলে কেউ ভাল থাকত না। আমি নিজে হিন্দু পরিবারের। ছোট থেকে শিখেছি সকলকে ভালবাসতে।” 

[আরও পড়ুন: মনোনয়ন দাখিলের কর্মসূচিতে শামিল হতে গিয়ে উলটে গেল ভ্যান, আহত ২৫ তৃণমূল কর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement