BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021: মনোনয়ন দাখিলের কর্মসূচিতে শামিল হতে গিয়ে উলটে গেল ভ্যান, আহত ২৫ তৃণমূল কর্মী

Published by: Sulaya Singha |    Posted: April 5, 2021 1:49 pm|    Updated: April 5, 2021 2:09 pm

An Images

রাজা দাস, বালুরঘাট: তৃণমূলের মনোনয়ন জমা দেওয়ার কর্মসূচিতে শামিল হতে আসার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়লেন তৃণমূল কর্মীরা। পিক আপ ভ্যান উলটে আহত হয়েছেন অন্তত ২৫ জন। প্রত্যেককেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলেই খবর।

সোমবার দক্ষিণ দিনাজপুরের (Dakhin Dinajpur) চার আসনের প্রার্থীর মনোনয়ন দাখিলকে কেন্দ্র করে শোভাযাত্রায় শামিল হতে গিয়েই ঘটে দুর্ঘটনা।কর্মসূচিতে যোগ দিতে আসার সময় উলটে যায় দলীয় কর্মী বোঝাই পিক-আপ ভ্যানটি। পতিরাম থানার পাগলিগঞ্জ এলাকার পোল্লা পাড়ায় এই দুর্ঘটনায় আহত অন্তত ২৫ জন তৃণমূল কর্মী। সকলকেই উদ্ধার করে বালুরঘাট সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন তাঁরা।

[আরও পড়ুন: ‘করোনার বাড়বাড়ন্তে মাঝপথে ভোট বন্ধ করা যাবে না’, হুঁশিয়ারি মমতার]

এদিন বালুরঘাটের জেলা প্রশাসনিক ভবনে তৃণমূল প্রার্থীদের (TMC Candidate) মনোনয়ন দাখিল ছিল। বালুরঘাটের শেখর দাশগুপ্ত, গঙ্গারামপুরের গৌতম দাস, তপনের কল্পনা কিস্কু এবং কুমারগঞ্জের তোরফ হোসেন মণ্ডলের মনোনয়ন জমা দেওয়া নিয়ে ছিল বিরাট শোভাযাত্রা। সেখানেই যোগ দিতে আসে চারটি বিধানসভার হাজার হাজার কর্মী। সেই মতো এদিন বোল্লা এলাকা থেকে একটি পিক-আপ ভ্যানে চেপে ২৫-৩০ জন তৃণমূল কর্মী বালুরঘাট শহরের উদ্দেশে আসছিলেন। পথে পোল্লা পাড়া এলাকায় একটি মোটর বাইককে পাশ কাটাতে গিয়ে উলটে যায় গাড়িটি। সকলকে উদ্ধার করে বালুরঘাট জেলা বা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পতিরাম থানার পুলিশ। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। আহতদের আরোগ্য কামনা করেন তৃণমূল নেত্রী অর্পিতা ঘোষ-সহ জেলার অন্যান্য নেতৃত্বরা৷

পরে অবশ্য শোভাযাত্রার জাঁকজমক কমিয়ে নির্বিঘ্নেই মনোনয়ন জমা দেন এই জেলার চার তৃণমূল প্রার্থী। এই চার আসনে ভোট (WB Polls 2021) আগামী ২৬ এপ্রিল। আহতদের দ্রুত আরোগ্য কামনাও করেছেন তাঁরা।

[আরও পড়ুন: গভীর রাতে কৈখালি ও লেকটাউন বিজেপি পার্টি অফিসে হামলা, কাঠগড়ায় তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement