BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘রাম-রহিম ভাগের খেলা শেষ, শান্তির খেলা হবে’, বিজেপিকে খোঁচা দেবের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 20, 2021 7:33 pm|    Updated: March 20, 2021 7:56 pm

West Bengal Assembly Elections : TMC MP Dev slams BJP | Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: দলের প্রার্থীদের হয়ে জোরকদমে প্রচারে তারকা সাংসদ দেব (Dev)। শনিবার দক্ষিণ ২৪ পরগনার সাগর ও কাকদ্বীপে যান তিনি। যোগ দেন জনসভায়। বলেন, “এবার খেলা হবে উন্নয়নের, শান্তির।”

শনিবার সকালে তারকা সাংসদ দেব প্রথমে কপ্টারে সাগরে যান। সেখানে একটি জনসভা করেন তিনি। এরপর কাকদ্বীপে রোড-শোতে অংশ নেন। প্রত্যাশামতই দেবকে দেখতে এদিন সাধারণ মানুষের মধ্যে ছিল ব্যাপক উন্মাদনা। কড়া রোদ উপেক্ষা করে সাগরের রামকরচকের ফুলডুবি ময়দান রীতিমতো জনসমুদ্রে পরিণত হয়েছিল। নির্দিষ্ট সময়ে তৃণমূল প্রার্থী (TMC candidate) বঙ্কিমচন্দ্র হাজরার সমর্থনে বক্তব্য রাখেন দেব। এরপর কাকদ্বীপ বিধানসভা কেন্দ্রের প্রার্থী মন্টুরাম পাখিরার সমর্থনে কাকদ্বীপের ৫ নম্বর হাট থেকে নিশ্চিন্তপুর পর্যন্ত রোড-শো করেন। প্রিয় অভিনেতাকে দেখতে ১১৭ নম্বর জাতীয় সড়কের দু’ধারে অপেক্ষা করছিলেন কাতারে কাতারে মানুষ। রোড-শো শেষে কাকদ্বীপে একটি পথসভাও করেন তিনি।

[আরও পড়ুন: রবিবারই পদ্মে শিশির! কাঁথির সাংসদকে অমিত শাহর সভায় আমন্ত্রণ কেন্দ্রীয় মন্ত্রীর]

সভা থেকে এদিন বিজেপিকে একটিও ভোট না দেওয়ার আবেদন করেন দেন। বলেন, “সবাই বলছে, খেলা হবে। আসলে যাঁরা মানুষকে রাম-রহিমে ভাগ করতে চায় তাদের খেলা শেষ হবে। কারণ, বাংলায় ধর্ম নিয়ে রাজনীতির কোনও জায়গা নেই। ওই রাজনীতি যাঁরা করে তাদের ফাঁদে পা দেবেন না। গত দশ বছরে বাংলায় দিদি যা উন্নয়ন করেছেন সত্তর বছরের ইতিহাসে দেশের অন্য কোনও রাজ্যের মুখ্যমন্ত্রী তা করেননি। উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে দিদির আরও অনেক পরিকল্পনা রয়েছে। জেনে রাখুন, তৃতীয়বারের জন্য দিদিই ক্ষমতায় আসছেন। আগামী পাঁচবছর আরও উন্নয়ন হবে এই বাংলায়। তাই এবার খেলা হবে উন্নয়নের, খেলা হবে শান্তির।” করোনা পরিস্থিতিতে লকডাউন (Lockdown) চলাকালীন সাধারণ মানুষকে নিরাপত্তা দিতে একমাত্র বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই (Mamata Banerjee) ঘরের বাইরে বেরিয়ে রাস্তায় নেমে লড়াই চালিয়েছেন বলেও দাবি করেন দেব।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement