Advertisement
Advertisement
West Bengal By-Election

উপনির্বাচনেও চলল গুলি, উত্তপ্ত রানাঘাট দক্ষিণ

পাশাপাশি পায়রাডাঙা পঞ্চায়েতের প্রীতিনগর এলাকায় বিজেপির সদস্যদের বাড়িতে হামলা চালানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

West Bengal By-Election: Shots targeted BJP worker's house in Ranaghat
Published by: Subhankar Patra
  • Posted:July 10, 2024 10:29 am
  • Updated:July 10, 2024 1:00 pm

সঞ্জিত ঘোষ, নদিয়া: ভোটের আগের রাতে উত্তপ্ত রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্র। এই বিধানসভার পূর্ণনগর এলাকায় রাতের বেলায় বিজেপির পোলিং এজেন্টের বাড়ি ভাঙচুর ও গুলি চালানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ভয়ে আতঙ্কিত পরিবার। পাশাপাশি একই বিধানসভার পায়রাডাঙা পঞ্চায়েতের ২ নম্বর প্রীতিনগর এলাকায় বিজেপির দুই পঞ্চায়েত সদস্যের বাড়িতে হামলা চালানোর অভিযোগ তৃণমূল আশ্রিত ৩০-৪০ জন দুষ্কৃতীদের বিরুদ্ধে। হামলার জেরে বাড়ির এক নাবালিকা আহত বলে খবর।

বিজেপির (BJP) অভিযোগ, পূর্ণনগর এলাকায় রঞ্জিত মণ্ডল নামে ১৫৭ নম্বর বুথের পোলিং এজেন্টের বাড়িতে গভীর রাতে বাড়ি লক্ষ করে দুরাউন্ড গুলি চালায় তৃণমূলের (TMC) দুষ্কৃতীরা। বাড়ি ভাঙচুর করা হয়। এর পরেই আতঙ্কে ভুগছে গোটা পরিবার। ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করেনি।

Advertisement

[আরও পড়ুন: সাতসকালে উত্তরপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত অন্তত ১৮]

এদিকে, গতকাল রাতেই একই বিধানসভার পায়রাডাঙা (Payradanga) পঞ্চায়েতের প্রীতিনগর এলাকায় বিজেপির দুই সদস্য অমল বিশ্বাস ও গোলক মণ্ডলের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। বাড়ি ভাঙচুর করা হয়। ঘটনায় আহত এক নাবালিকা। তাঁদের অভিযোগ তৃণমূল আশ্রিত ৩০-৪০ দুষ্কৃতী তাঁদের বাড়িতে হামলা চালায়। ঘটনায় পুলিশ ২৬ জনকে গ্রেপ্তার করেছে।

Advertisement

লোকসভা নির্বাচনের দেওয়াল লিখন ঠিক মতো মোছেনি। তার মধ্যে বুধবার রাজ্যের চারটি বিধানসভায় উপনির্বাচন। শুরু হয়েছে ভোট পর্ব। মোতায়েন রয়েছে ৭০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। এই আবহে রানাঘাট দক্ষিণ বিধানসভায় গুলি চালানোর ঘটনা ও দুষ্কৃতীদের হামলার পর থমথমে এলাকা। চাপা উত্তেজনা রয়েছে ভোটারদের মধ্যে।

[আরও পড়ুন: গোলে ফিরলেন মেসি, নীল-সাদা ঝড়ে উড়ে গেল কানাডা, কোপার ফাইনালে আর্জেন্টিনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ