BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Elections 2021 : মাথাভাঙায় কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত ৪ 'তৃণমূল' কর্মী, আহত আরও ৪

Published by: Tiyasha Sarkar |    Posted: April 10, 2021 11:19 am|    Updated: April 10, 2021 11:48 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট শুরুর কয়েকঘণ্টার মধ্যেই কোচবিহারের (Cooch Behar) মাথাভাঙা বিধানসভার জোড়পাটকিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত্যু হল ৪ জনের। আহত আরও চারজন। বিনা প্ররোচনায় গুলি চালানোর অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। তৃণমূলের দাবি, মৃত ৪ জনই তাদের সক্রিয় কর্মী। ইতিমধ্যেই এই ঘটনার রিপোর্ট তলব করেছে কমিশন।

জানা গিয়েছে, জোড়পাটকির ১ নম্বর বুথের ভোটার হামিদুল হক, মনিরুল হক, সামিয়ুল মিঞ্চা, আমজাদ হোসেন নামে ওই চার যুবক। তৃণমূল কর্মীদের দাবি, এদিন সকাল থেকে মোটের উপর শান্ত ছিল এলাকা। ভোট দিতে গিয়েছিলেন ওই চার যুবক। তারা ভোটের লাইনে থাকাকালীন কেন্দ্রীয় বাহিনী এলোপাথারি গুলি চালায়। রক্তাক্ত হন বহু তৃণমূল কর্মী। আহতদের তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ওই চার যুবককে মৃত বলে ঘোষণা করে। মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন ওই এলাকার তৃণমূল কর্মী ও মৃতের পরিবারের সদস্যরা। তাঁদের দাবি, শুক্রবার রাত থেকেই মদ্যপ অবস্থায় এলাকায় তাণ্ডব চালাচ্ছিল বাহিনীর জওয়ানরা। তৃণমূলের অভিযোগ, বিজেপির হয়ে কাজ করছে বাহিনী। তৃণমূল কর্মীদের উপর অকারণে হামলা করা হচ্ছে।

[আরও পড়ুন: দর্শকদের জন্য ট্রামশপ চালু করছে চিড়িয়াখানা কর্তৃপক্ষ, কী কী থাকছে সেখানে?] 

সূত্রের খবর, ইতিমধ্যেই কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ওঠা গুলি চালানোর অভিযোগ স্বীকার করে নিয়েছে কমিশন। বলা হয়েছে, প্রায় ৩০০ জনের একটি দল কেন্দ্রীয় বাহিনীর উপর হামলা করেছিল। সেই কারণেই গুলি চালাতে বাধ্য হয়েছে CRPF। এই ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্ট তলব করেছে কমিশন (Election Commission)। ইতিমধ্যেই এই ঘটনার তীব্র নিন্দা করেছেন বেহালা পশ্চিমের তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়।দাবি জানিয়েছেন ঘটনার তদন্তের। উল্লেখ্য, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে মনে করা হচ্ছে। 

[আরও পড়ুন: বাংলায় হাওয়া বিজেপির পালেই! প্রশান্ত কিশোরের বিস্ফোরক অডিও ক্লিপ ঘিরে জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement