৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘শ্রাদ্ধবাড়ি আর ভিড় ট্রেনে মহিলাদের এক পোশাক পরা উচিত নয়’, চিরঞ্জিতের মন্তব্যে বিতর্ক

Published by: Tiyasha Sarkar |    Posted: March 19, 2021 8:46 pm|    Updated: March 24, 2021 12:57 pm

An Images

অর্ণব দাস, বারাসত: মহিলাদের পোশাক নিয়ে ফের বিতর্কিত মন্তব্য করলেন বারাসতের তৃণমূল প্রার্থী চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjeet Chakraborty)। বললেন, পোশাক সম্পর্কে সচেতন হওয়া প্রয়োজন মহিলাদের। পাশাপাশি দাবি করলেন “বাংলায় মহিলারা সুরক্ষিত।”

শিয়রে বিধানসভা ভোট (West Bengal Assembly Elections)। বারাসত আসনে তৃণমূলের হয়ে এবার ফের লড়াই করছেন অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তী। প্রার্থী তালিকা ঘোষণার পরই নিজের এলাকায় গিয়ে প্রচার শুরু করেছেন তিনি। শুক্রবারও বারাসতে নির্বাচনী কার্যালয়ে ছিলেন চিরঞ্জিৎ। সেখানে বারাসতে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন করা হলে তারকা প্রার্থী প্রথমেই বলেন, বাংলায় মহিলারা অত্যন্ত সুরক্ষিত। এরপর আবারও মহিলাদের পোশাক নিয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি। বলেন, “শ্রাদ্ধবাড়ি আর ভিড় ট্রেনে যাতায়াত, দুই ক্ষেত্রে পোশাক কখনই এক হওয়া উচিত নয়। ডিস্কোতে গেলে সেখানেও পরিবেশ বিবেচনা করে পোশাক পরতে হবে মহিলাদের।” অভিনেতা তথা তৃণমূল প্রার্থীর এই মন্তব্য স্বাভাবিকভাবেই উসকে দিয়েছে বিতর্ক। নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হচ্ছে অভিনেতাকে।

[আরও পড়ুন: বাংলার ভোটে আদৌ লড়বে AIMIM? পাত্তা নেই ওয়েইসির, দল ছাড়ছেন নেতারা]

উল্লেখ্য, বেফাঁস মন্তব্য করে বারবার বিতর্ক জড়াচ্ছেন তৃণমূলের তারকা প্রার্থী (TMC candidate) চিরঞ্জিৎ। কিছুদিন আগেই অভিনেতাদের বিজেপিতে যোগ প্রসঙ্গে বারাসত (Barasat) থেকেই তিনি বলেছিলেন, “আমাদের বাংলা ছবির অবস্থাটা খুব খারাপ। কোনও ছবি নেই। হাউস বন্ধ হয়ে গিয়েছে সব। শুটিং হচ্ছে না। তারপর এতদিন ধরে করোনার জন্য কাজ নেই। ফাংশনগুলো নেই। সেই জন্য একটুখানি সাফার করছে ইন্ডাস্ট্রিটা। তাই সেক্ষেত্রে বিকল্প কোনও একটা জায়গা চাইছে তাঁরা। সেক্ষেত্রে যাঁরা ভাবছেন বাংলায় কিছু হবে না, তাঁরা বিজেপিতে চলে যাচ্ছেন। ওখান থেকেই ট্র্যাকটা পাবে মনে করছেন।” চিরঞ্জিতের এই মন্তব্যেও স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে গিয়েছিল।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: প্রার্থীর বাড়িতেই নেই শৌচাগার, মেলেনি আবাস যোজনার পুরো টাকা! প্রশ্নের মুখে বিজেপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement