Advertisement
Advertisement
Dilip Ghosh

‘বেশি প্রভুভক্তি দেখালে থানা জ্যাম করে দেব’, ফের দিলীপের নিশানায় পুলিশ

দিলীপের 'আইসির কাপড় খুলে নেব' মন্তব্যে তোলপাড় রাজ্য-রাজনীতি। জল গড়িয়েছে কমিশন পর্যন্ত। কিন্তু নিজের মন্তব্যের জন্য যে এতটুকুও অনুতপ্ত নন, ফের তা বুঝিয়ে দিলেন দিলীপ ঘোষ।

West Bengal Lok Sabha Election 2024: Controversy started over Dilip Ghosh's comment
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 10, 2024 8:46 am
  • Updated:May 10, 2024 2:49 pm

অর্ক দে, বর্ধমান: দিলীপের ‘আইসির কাপড় খুলে নেব’ মন্তব্যে তোলপাড় রাজ্য-রাজনীতি। জল গড়িয়েছে কমিশন পর্যন্ত। কিন্তু নিজের মন্তব্যের জন্য যে এতটুকুও অনুতপ্ত নন, ফের তা বুঝিয়ে দিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। শুক্রবার সকালে পুলিশকে আক্রমণ নিয়ে প্রশ্ন করা হলে তাঁর সাফ জবাব, ‘বেশি প্রভুভক্তি দেখালে থানা জ্যাম করে দেব’। বিজেপি প্রার্থীর এই মন্তব্যে তুঙ্গে বিতর্ক। মন্তব্যের তীব্র নিন্দা করেছে শাসকদল।

বরাবরই ঠোঁটকাটা হিসেবেই পরিচিত বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। বিভিন্ন ইস্যিতে বরাবর চাঁচাছোলা ভাষায় বিরোধীদের আক্রমণ করতে দেখা যায় তাঁকে। বৃহস্পতিবারই রোড শো-এ বাধা প্রসঙ্গে পুলিশকে তুলোধোনা করেছিলেন দিলীপ ঘোষ। আইসিকে বেলাগাম আক্রমণ করেন তিনি। বলেন, “আইসি কত বড় চামচা হয়েছে আমি দেখছি। দেখে নেব কী করে সারা জীবন চাকরি করে। আইসিকে রাস্তায় আটকাবো। গাড়ি থেকে বের করে কাপড় খুলে নেব। দিলীপ ঘোষকে চেনে না এখনও।” এই মন্তব্য নিয়ে স্বাভাবিকভাবেই বিস্তর জলঘোলা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: তরুণের মগজে চিপ বসিয়েছে মাস্কের সংস্থা! সাফল্যের মাঝে হঠাৎই ‘অশনি সংকেত’]

শুক্রবার সকালে ফের চা চক্রে যোগ দেন দিলীপ। সেখানে এই ইস্যুতে প্রশ্ন করা হলে বিজেপি প্রার্থী বলেন, “পুলিশ যদি বেশি প্রভুভক্তি দেখায় থানা জ্যাম করে রেখে দেব। পুলিশ পুলিশের কাজ করুক। আমরা আমাদের কাজ করছি। রাজনীতি করতে এলে রাজনৈতিকভাবেই মোকাবিলা করব।” এদিন স্থানীয় তৃণমূল নেতাদেরও একহাত নিলেন দিলীপ। তাঁর কথায়, “এখানে তৃণমূলের কিছু ছোট নেতারা দাপাদাপি করার চেষ্টা করছে। ত্রিশূল থেকে গদা, সব তৈরি আছে। প্রয়োজন মতো ব্যবহার করা হবে।” তাঁর হুঁশিয়ারি, “কেউ বাড়াবাড়ি করলে প্রয়োজনে বড় ঘরে পাঠিয়ে দেব!”

Advertisement

[আরও পড়ুন: বাংলাদেশে প্রভাব বাড়ছে চিনের! হাসিনাকে দিল্লি আসার আমন্ত্রণ মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ