২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাজ্যের মন্ত্রিসভায় চওড়া হচ্ছে করোনার থাবা, এবার আক্রান্ত মন্ত্রী স্বপন দেবনাথ

Published by: Sucheta Sengupta |    Posted: August 11, 2020 8:50 pm|    Updated: August 11, 2020 10:41 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান:  রাজ্যজুড়ে করোনার থাবা ক্রমশই বাড়ছে। যার কবল থেকে বাদ যাচ্ছেন না মন্ত্রীরাও। এবার করোনা পজিটিভ রাজ্যের ক্ষুদ্র, মাঝারি ও কুটির শিল্পমন্ত্রী স্বপন দেবনাথ (Swapan Debnath)। আজই তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে ঘনিষ্ঠ মহল সূত্রে খবর। তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভরতি করানো হচ্ছে।

রাজ্যের এই মন্ত্রী বরাবরই কর্মঠ। করোনা আবহে, লকডাউনের মাঝেও যেটুকু কাজ করার সুযোগ পেয়েছেন, তার পূর্ণ সদ্ব্যবহার করেছেন। কখনও বিলে নেমে তা পরিষ্কার, তো কখনও  ১০০ দিনের কাজে শ্রমিককে সাহায্য করতে মাটির ঝুড়ি বওয়া – এই সব ভূমিকাতেও দেখা গিয়েছে বর্ধমানের স্বপন দেবনাথকে। এসব কাজ বাদ দিলেও করোনা রোগীদের দেখভালের কাজেও তিনি অত্যন্ত সতর্কতার সঙ্গে করেছেন।  পিপিই (PPE) পরে তিনি হাসপাতাল পরিদর্শন করেছেন। তবে এত সতর্কতা সত্ত্বেও এড়ানো গেল না সংক্রমণ। করোনা ভাইরাস থাবা বসাল মন্ত্রীর শরীরে। 

[আরও পড়ুন: ফের রাজ্যে ২৪ ঘণ্টায় আক্রান্তের তুলনায় বেশি করোনাজয়ী, ঊর্ধ্বমুখী সুস্থতার গ্রাফও]

সূত্রের খবর, দিন কয়েক ধরে অসুস্থ বোধ করছিলেন স্বপন দেবনাথ। সোমবার করোনা পরীক্ষা করানো হয়। মঙ্গলবার রিপোর্ট আসে, তিনি করোনা পজিটিভ। তাঁকে বর্ধমান থেকে কলকাতায় এনে বেলেঘাটা আইডি হাসপাতালে ভরতি করানো হবে বলে খবর। সম্প্রতি তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদের চিহ্নিত করে কোয়ারেন্টাইনে পাঠানো হবে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য দপ্তর। তাঁদের করোনা পরীক্ষাও করা হবে। এর আগে রাজ্যের মন্ত্রী সুজিত বসু, নির্মল মাজিরা আক্রান্ত হয়েছিলেন করোনায়। সুস্থ হয়ে তাঁরা সকলে ফের কাজে নেমেছেন। স্বপনবাবুরও দ্রুত আরোগ্য কামনা করেছে তাঁর ঘনিষ্ঠ মহল।

[আরও পড়ুন: নিয়ম ভেঙে জমায়েত, দিলীপ-সহ বিজেপি নেতাদের বিরুদ্ধে মহামারী আইনে দায়ের হচ্ছে মামলা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement