১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপি প্রার্থীর মেয়েকে মারধরের অভিযোগে উত্তপ্ত বারুইপুর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 9, 2018 2:36 pm|    Updated: June 14, 2019 2:15 pm

WB panchayat polls: BJP candidate’s daughter thrashed in Baruipur

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনোনয়নের শেষ দিনে অশান্ত বারুইপুর। মনোনয়ন জমা দিতে এলে মহকুমা শাসকের অফিসের সামনেই মারধর করা হল এক বিজেপি প্রার্থীর মেয়েকে। অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।

 কমিশনের দাবি খারিজ, পঞ্চায়েত ভোটে প্রতি ব্লকে পর্যবেক্ষক দিল না রাজ্য ]

জানা যাচ্ছে, ভাঙড়ের এক গ্রাম থেকে স্ত্রী ও মেয়েকে সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিতে আসেন এক বিজেপি প্রার্থী। মহকুমা শাসকরে অফিসের সামনেই তাঁদের ঘিরে ধরে দুষ্কৃতীরা। ওই প্রার্থীর মেয়ের চুলের মুঠি ধরে রাস্তায় ফেলে দেওয়া হয়। চলে বেধড়ক মারধর। এদিকে পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসে পুলিশ। তখন পুলিশকে লক্ষ্য করেও হামলা চলে। এরপরই বাধ্য হয়ে লাঠিচার্জ করে পুলিশ। ওই প্রার্থী ও তাঁর পরিবারের লোকেরা পালিয়ে বাঁচেন বলেই জানা যাচ্ছে। পুলিশের সামনেই সংবাদমাধ্যমের কর্মীদেরও হুমকি দেওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্রিয় হয় পুলিশ। মহকুমা শাসকের অফিসের সামনে যারা অশান্তি করছিল তাদের চিহ্নিত করা হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী, ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

[  পতাকা কিনতে ২০ টাকা! পার্টি অফিসে হাজির কলেজ ছাত্রী ]

এদিকে মনোনয়নের শেষ দিনেও রাজ্যের বিভিন্ন জায়গায় অশান্তির ছবি দেখা যাচ্ছে। মগরাহাটে গুলিবিদ্ধ হয়েছেন দুই এসআই। পাশাপাশি বীরভূমের মল্লারপুরে এক মহিলা বিজেপি প্রার্থীকে তরোয়াল দেখিয়ে মনোনয়ন প্রত্যাহারের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। অভিযোগ, ধারাল অস্ত্র দেখিয়ে প্রার্থীকে শাসায় শাসকদলের দুই কর্মী। এদিকে শাসানির খবর পেতেই ঘটনাস্থলে ভিড় করেন স্থানীয়রা। পরিস্থিতি বেগতিক বুঝে পালানোরও চেষ্টা করে দুই মূর্তিমান। তবে তার আগেই দুজনকে ধরে ফেলে উপস্থিত জনতা। এরপরই মল্লারপুর থানায় খবর দেওয়া হয়। তরোয়াল-সহ ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দেয় বাসিন্দারা। এই ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। যদিও পুলিশের দাবি অভিযু্ক্ত ব্যক্তি মূক ও বধির।

[  বিজেপির মহিলা প্রার্থীকে তরোয়াল দেখিয়ে মনোনয়ন প্রত্যাহারে চাপ ]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে