BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাড়ার বউদিকে ‘কুপ্রস্তাব’, রাজি না হওয়ায় অ্যাসিড হামলা যুবকের

Published by: Sayani Sen |    Posted: January 29, 2022 12:16 pm|    Updated: January 29, 2022 12:16 pm

West Bengal woman attacked with acid for refusing proposal of love । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: গৃহবধূকে অশালীন প্রস্তাব। তবে পরিচিত যুবকের প্রস্তাবে রাজি হননি গৃহবধূ। প্রত্যাখ্যান মানতে না পেরে গৃহবধূর উপর অ্যাসিড হামলা (Acid Attack) যুবকের। ওই মহিলা এবং তাঁর ছোট্ট ছেলেও জখম হন। উত্তর ২৪ পরগনার বাগদা থানার সিন্দ্রানি এলাকার ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে খবর, সিন্দ্রাণী গ্রামের বছর তিরিশের ওই মহিলা অভিযুক্ত বাপি বিশ্বাসের পূর্বপরিচিত৷ অভিযোগ, দীর্ঘদিন ধরে সে ওই মহিলাকে উত্ত্যক্ত করত। মহিলার স্বামী বাড়িতে না থাকাকালীন উৎপাত আরও বাড়ত। ওই মহিলার বাড়িতে গিয়েও সে উত্ত্যক্ত করত বলে অভিযোগ। পথেঘাটেও ছাড় পেতেন না ওই মহিলা। সেখানেও তাঁকে বিরক্ত করা হত। তবে কুপ্রস্তাবে রাজি হননি। পরিবর্তে প্রতিবাদ করতেন।

[আরও পড়ুন: হিন্দু সেজে ১৫ বছর ভারতে আত্মগোপন! পুলিশের জালে বাংলাদেশি যুবতী]

প্রত্যাখ্যান মানতে পারেনি যুবক। প্রেমে ব্যর্থ হয়ে গত ২৩ জানুয়ারি সন্ধেয় ওই যুবক মহিলার বাড়িতে অ্যাসিড নিয়ে হাজির হয়। অন্ধকারে কিছুক্ষণ লুকিয়ে থাকে৷ পরে সুযোগ বুঝে মহিলাকে লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়ে। মহিলার হাতে-মুখে ও তাঁর দু বছরের ছেলের গায়েও অ্যাসিড লাগে। মহিলা যন্ত্রণায় চিৎকার করতে থাকেন। তাঁর চেঁচামেচি শুনে আশপাশের লোকজন ছুটে আসে। সপুত্র ওই মহিলাকে উদ্ধার করা হয়। বাগদা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁদের। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বনগাঁ মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয় গৃহবধূ ও তাঁর ছেলেকে।

গৃহবধূর স্বামী বলেন, “আগে ওই যুবক আমার পাশের বাড়িতে ভাড়া থাকত। সে সময় থেকে পরিচয়। তারপর থেকে আমার স্ত্রীকে উত্যক্ত করত। কুপ্রস্তাব দিত। আমি বাড়ি ছিলাম না৷ সেই সুযোগে বাড়িতে এসে আমার স্ত্রীর উপর অ্যাসিড হামলা করে।” বৃহস্পতিবার সুস্থ হয়ে বাড়ি ফেরেন। এরপর বাগদা থানায় অভিযোগ দায়ের করা হয়। শুক্রবার পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক অভিযুক্তের ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়। ওই যুবক কোথা থেকে অ্যাসিড জোগাড় করেছিল, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: সরকারি জমিতে থাকা ধর্মীয় কাঠামো সরাতে হবে, ৮ জেলাশাসককে নির্দেশ নবান্নের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে