BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাতারাতি অ্যাকাউন্টে ঢুকল ১০ কোটি টাকা! আচমকা অর্থপ্রাপ্তিতে আতঙ্কিত যুবক

Published by: Sayani Sen |    Posted: November 10, 2021 2:12 pm|    Updated: November 10, 2021 7:58 pm

West Midnapore man finds 10 crore rupees in bank account । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘুম থেকে উঠলেন। হঠাৎ মোবাইলে মেসেজ টোন। মেসেজে দেখলেন আপনার অ্যাকাউন্টে ১০ কোটি টাকা ঢুকেছে। আচমকা অর্থপ্রাপ্তিতে যে আপনি চমকে উঠতে বাধ্য সে বিষয়ে কোনও সন্দেহ নেই। পশ্চিম মেদিনীপুরের গড়বেতার চন্দ্রকোণা রোডের বাসিন্দা শান্তনু মণ্ডলের অবস্থাও একইরকম। আতঙ্কিত ওই যুবক এবং তাঁর পরিবার।

বেশ কয়েক বছর আগে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার (State Bank Of India) দামোদরপুর শাখায় অ্যাকাউন্ট খোলেন শান্তনু মণ্ডল। ৫ হাজারের বেশি টাকা কখনওই অ্যাকাউন্টে থাকত না তাঁর। শান্তনুর দাবি, এটাই তাঁর সম্বল। গত ৬ নভেম্বর ব্যাংক থেকে একটি এসএমএস আসে শান্তনুর মোবাইলে। ওই এসএমএস পড়ে জানতে পারেন তাঁর অ্যাকাউন্টে ১০ কোটি টাকা ঢুকেছে। এত টাকা কী করে এল, তা ভেবেই মাথায় আকাশ ভেঙে পড়ে শান্তনুর। ভাবনাচিন্তার মাঝেই আরেকটি এসএমএস পান শান্তনু।Account

[আরও পড়ুন: সত্তরের বৃদ্ধকে বিয়ে করতে চেয়ে ৭০ জন পাত্রীর ফোন, আগ্রহী ২৪-২৫ বছরের যুবতীরাও]

অ্যাকাউন্ট থেকে টাকা তুলতে যান শান্তনু মণ্ডল। অ্যাকাউন্ট থেকে তিনি এক পয়সাও তুলতে পারেননি। বাধ্য হয়ে ব্যাংক কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন ওই যুবক। ব্যাংক কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে শান্তনু জানতে পারেন তাঁর অ্যাকাউন্টটি ব্লক হয়ে গিয়েছে। ব্যাংক কর্তৃপক্ষের দাবি, আচমকা কোটি কোটি টাকা অ্যাকাউন্টে ঢোকার ফলে ব্লক করে দেওয়া হয়েছে। কীভাবে এত টাকা এল অ্যাকাউন্টে তা খতিয়ে দেখা হচ্ছে।

এই ঘটনায় স্বাভাবিকভাবেই হতবাক শান্তনু। ব্যাংক কর্তৃপক্ষ শান্তনুকে পুলিশে অভিযোগ দায়ের করার কথা বলেছেন। আইনের দ্বারস্থ হওয়ার কথা ভাবছেন শান্তনুও। আচমকা অ্যাকাউন্ট ব্লক হয়ে যাওয়ায় এক পয়সাও তুলতে পারছেন না তিনি। আপাতত সে কারণেই সমস্যায় পড়েছেন শান্তনু। 

[আরও পড়ুন: রাজস্থানে মুখোমুখি সংঘর্ষ বাস ও ট্যাঙ্কারের! আগুনে ঝলসে মৃত অন্তত ১২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে