Advertisement
Advertisement
Birbhum

জামাইষষ্ঠীর রাতেই স্ত্রীর গলায় ছুরি! আত্মহত্যার চেষ্টা জামাইয়ের, কেন?

তদন্ত শুরু করেছে পুলিশ।

Wife allegedly murdered in Birbhum by husband
Published by: Paramita Paul
  • Posted:June 13, 2024 12:42 pm
  • Updated:June 13, 2024 12:47 pm

নন্দন দত্ত, সিউড়ি: জামাইষষ্ঠী করতে এসে শ্বশুরবাড়িতে রাতের অন্ধকারে বউয়ের গলার নলি কেটে খুনের অভিযোগ। পরে আত্মহত্যার চেষ্টা জামাইয়ের। ঘটনাটি ঘটেছে, দুবরাজপুর ব্লকের পদুমা পঞ্চায়েতের বোধগ্রামে। হাসপাতালে চিকিৎসাধীন অভিযুক্ত যুবক। সূত্রের খবর, বিয়ের পর থেকেই দুজনের মধ্যে অশান্তি চলত। তার জেরেই এই ঘটনা।

অভিযোগ, চার মাস আগে পদ্মা বাউড়ির সাথে বিয়ে হয়েছিল ইলামবাজার থানার সাহাপুর গ্রামের রাজকুমার বাউড়ির। বিয়ের পর থেকেই পারিবারিক অশান্তির কারণে বাপের বাড়িতে থাকতেন পদ্মা বাউড়ি। গতকাল, বুধবার প্রথম জামাইষষ্ঠী উপলক্ষে শ্বশুরবাড়িতে আসেন রাজকুমার। রাতে খাওয়াদাওয়া করে ঘুমতে যান দুজনে। বৃহস্পতিবার সকালবেলা গলাকাটা অবস্থায় ক্ষতবিক্ষত রক্তাক্ত দেহ উদ্ধার হয় পদ্মাদেবীর।

Advertisement

[আরও পড়ুন: NEET-এ ‘বেনিয়ম’ মানল কেন্দ্র? গ্রেস মার্কস পাওয়া ১৫৬৩ জনকে ফের দিতে হবে পরীক্ষা]

অভিযোগ, স্ত্রীকে খুন করে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন জামাই। তাঁকে উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও খুন এবং গতকাল রাতে অশান্তির অভিযোগ অস্বীকার করছেন রাজকুমার বাউড়ি। তাঁর স্ত্রীর মৃতদেহটিকে প্রথমে দুবরাজপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার পর ময়নাতদন্তের জন্য আনা হয়েছে সিউড়ি সদর হাসপাতালে। ইতিমধ্যেই ঘটনা তদন্ত শুরু করেছে বীরভূমের দুবরাজপুর থানার পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: খুলল পুরীর জগন্নাথ মন্দিরের ৪ দরজাই. ক্ষমতায় এসেই বড় সিদ্ধান্ত বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ