১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাগদায় মনুয়া কাণ্ডের ছায়া, স্বামীকে খুনের অভিযোগে গ্রেপ্তার স্ত্রী-সহ ৪

Published by: Tiyasha Sarkar |    Posted: March 23, 2019 7:39 pm|    Updated: March 23, 2019 7:39 pm

Wife arrested for allegedly murdering husband in Bagda

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ: বাগদায় মনুয়া কাণ্ডের ছায়া। যুবকের রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাগদা থানা এলাকার বইচিডাঙায়। শনিবার সকালে ঘর থেকে উদ্ধার হয়েছে ওই যুবকের ঝুলন্ত দেহ। মৃতের পরিবারের অভিযোগ, স্ত্রীর বেপোরোয়া জীবনযাপনে বাধা হয়ে দাঁড়িয়েছিল ওই যুবক।  সেই কারণেই স্ত্রী ও তাঁর বন্ধুরা পরিকল্পনা মাফিক খুন করেছে ওই যুবককে। ইতিমধ্যেই যুবকের স্ত্রী-সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে বাগদা থানার পুলিশ।

[‘একসঙ্গে সকলের জন্য কাজ করব’, প্রচারে কর্মীদের বার্তা নুসরতের]

স্থানীয় সূত্রে খবর, বছর দশেক আগে মানবেন্দ্র বিশ্বাসের (৩৩) সঙ্গে বিয়ে হয় পাশের গ্রামের বাসিন্দা লাকি বিশ্বাসের। পেশায় ব্যবসায়ী মানবেন্দ্র। জানা গিয়েছে, ব্যবসার কাজে বরাবরই ব্যস্ত থাকতেন ওই যুবক। অভিযোগ, সেই সুযোগকে কাজে লাগিয়ে বেশ কয়েকজন পুরুষ বন্ধুর সঙ্গে মেলামেশা করতেন লাকি বিশ্বাস। জানা গিয়েছে, মূলত অরিজিৎ দাস, সুবীর দে ও ঈশান মজুমদার নামে তিন যুবকের সঙ্গে অবাধ মেলামেশা ছিল লাকির। এদের মধ্যে ঈশান পেশায় চিকিৎসক এবং সুবীর ইঞ্জিনিয়ার৷ সূত্রের খবর, স্ত্রীর সঙ্গে এলাকার এই যুবকদের মেলামেশায় বিষয়টি জানতে পারেন মানবেন্দ্র। এরপরই ওই দম্পতির মধ্যে শুরু হয় অশান্তি। এরপর, ৮ বছরের ছেলেকে নিয়ে বাপের বাড়ি চলে যান লাকি। পরিবারের অভিযোগ সেই থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন ওই মানবেন্দ্র।

সূত্রের খবর, শুক্রবার রাতে অরিজিৎ, সুবীর ও ঈশান নামে ওই তিন যুবক মানবেন্দ্রর বাড়িতে আসেন। যুবকের পরিবারের সদস্যদের তাঁরা বলেন,” আমরা আজ রাতে মানবেন্দ্রর সঙ্গে থাকব। ওকে বোঝাব, তাহলে হয়তো এই সমস্যা থেকে বেরতে পারবে ও।” ছেলের অবসাদ যদি কাটে সেই কথা ভেবে ওই যুবকদের প্রস্তাবে রাজি হয়ে যায় মৃতের বাবা-মা। এদিন রাতে মানবেন্দ্রর ঘরে থাকে ওই তিন যুবক। অভিযোগ, শনিবার সকালে ওই তিন যুবক সকলকে জানান, রান্নাঘরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন মানবেন্দ্র।

[এগিয়ে আসছে নির্বাচন, চণ্ডীমায়ের মন্দিরে পুজো দিয়ে প্রচারে কল্যাণ বন্দ্যোপাধ্যায়]

স্থানীয় সূত্রের খবর, শনিবার সকালে বেশ কয়েকজন মানবেন্দ্রকে স্থানীয় দোকানে যেতে দেখেছিলেন। পরিবারের অভিযোগ, দোকান থেকে ফেরার পর পরিকল্পনা মাফিক খুন করা হয় ওই যুবককে। এরপর প্রমাণ লোপাটের জন্য তাঁকে ঝুলিয়ে দেয় অভিযুক্তরা। বিষয়টি প্রকাশ্যে আসতেই ওই তিন যুবককে আটকে রেখে বাগদা থানায় খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। ঘটনাস্থল থেকেই তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয় মৃতের স্ত্রীকেও। শনিবারই ধৃত ৪ অভিযু্ক্তকে আদালতে তোলা হলে তাদের ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। শুরু হয়েছে তদন্ত।                   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে