১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মনুয়া কাণ্ডের ছায়া! প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে স্বামীকে খুন

Published by: Paramita Paul |    Posted: September 8, 2021 6:39 pm|    Updated: September 8, 2021 7:11 pm

Wife murdered husband for extra marital affair in North 24 Pargana | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: চারদিন আগেই মৃত্যু হয়েছিল। দেহ সমাধিস্থও করা হয়ে গিয়েছিল। স্বাভাবিক মৃত্যুও হয়েছে বলেই ধরে নিয়েছিল পরিবার। কিন্তু মৃত্যুর তিনদিনের মাথায় প্রকাশ্যে আসে এক অন্য তথ্য। আর তাতেই কেঁচো খুঁড়তে বেরল কেউটে। অভিযোগ, প্রেমিকের সাহায্য নিয়ে স্বামীকে খুন করেছে স্ত্রী। সেই রহস্য ফাঁস করতে কবর থেকে দেহ তুলে ময়নাতদন্তে পাঠাল পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল  উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকায়।

পুলিশ জানিয়েছে মৃতের নাম আমিনুর মোল্লা (৪৬)। মৃতের স্ত্রী জোহুরা মোল্লা ও প্রেমিক বাবলু সরদারকে গ্রেপ্তার করে পুলিশ। পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার অসুস্থ হয়ে পড়েছিলেন আমিনুর। বাড়িতেই তাঁর মৃত্যু হয়। মৃতদেহ কবর দেওয়ার কয়েকদিন বাদে মায়ের বিরুদ্ধে বাবাকে খুন করার অভিযোগ দায়ের করেছিলেন ছেলে আরিফ মোল্লা। অভিযোগ পেয়ে বুধবার কবর থেকে মৃতদেহ তুলে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: প্রেমের ফাঁদে ফেলে ২ যুবককে অপহরণ, মুক্তিপণ আদায় করতে গিয়ে পুলিশের জালে প্রতারকরা]

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, কয়েকদিন ধরে আমিনুরের জ্বর আসছিল। শনিবার হঠাৎই তার মৃত্যু হয়। পরিবারের সদস্যরা জানিয়েছেন, স্বাভাবিক মৃত্যু ভেবে দেহ কবর দেওয়া হয়। মৃত্যুর তিনদিন পরে পরিবারের সদস্যরা বাড়িতে একটি মোবাইল ফোন খুঁজে পায়। সেই মোবাইলের কল রেকর্ডিং শুনে তারা বুঝতে পারেন, জোহরা বিবি ও বাবলু পরিকল্পনা করে আমিনুরকে বিষ খাইয়ে খুন করেছে৷ এর পরেই  বাড়িতে অভিযুক্তদের আটকে রেখে পুলিশের হাতে তুলে দেয় বাসিন্দারা।

[আরও পড়ুন: অনাস্থা চলাকালীন ভোটকেন্দ্রে ঢুকে পড়লেন BJP সাংসদ! ব্যাপক বিক্ষোভের মুখে জগন্নাথ সরকার]

মৃতের ছেলে আরিফ মোল্লা বলেন, “মোবাইল ফোনের রেকর্ডিং শুনে আমরা বুঝতে পারি বাবাকে মা-ই খুন করেছে। দোষীদের ফাঁসি চাই।” মৃতের জামাই মনিরুল মণ্ডল বলেন, “মোবাইলের কল রেকর্ডিং শুনে জানতে পারি, পাশের গ্রামের বাবলু সরদারের সঙ্গে শাশুড়ি জোহরার বিবাহবহির্ভূত সম্পর্কে রয়েছে৷ তারা দুজনে শশুরকে খুনের পরিকল্পনা করে। সেই মতো বাবলু শাশুড়িকে বিষ এনে দেয়। সেই বিষ শাশুড়ি প্রতিদিন একটু একটু করে শ্বশুরের খাবারে মিশিয়ে খুন করেছে৷”

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে