BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মনিরুল প্রকাশ্যে আসতেই উত্তপ্ত লাভপুর, উদ্ধার বোমা, মারধর তৃণমূল কর্মীর স্ত্রী ও মাকে

Published by: Tiyasha Sarkar |    Posted: March 3, 2021 12:55 pm|    Updated: March 3, 2021 1:17 pm

An Images

ছবি: প্রতীকী

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: মনিরুল ইসলাম প্রকাশ্যে আসতেই ফের উত্তপ্ত হয়ে উঠল বীরভূমের (Birbhum) লাভপুর। তৃণমূল কর্মীর স্ত্রী ও বাবাকে মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা। অভিযুক্তের শাস্তির দাবিতে সরব তৃণমূল।

বীরভূমের সাঁইথিয়া থানার অন্তর্গত কল্যাণপুর গ্রামের বাসিন্দা তৃণমূল (TMC) কর্মী রুস্তম শেখ। অভিযোগ, মঙ্গলবার গভীর রাতে তাঁর বাড়ির পাশে গলিতে কেউ বা কারা বোমা মজুত করে রাখে। বুধবার সকালে কয়েকজন বোমাগুলি নিয়ে যাচ্ছিল। বিষয়টি তৃণমূল নেতার স্ত্রী খাইরুন্নেসার নজরে পড়তেই সমস্যা শুরু। অভিযোগ, দুষ্কৃতীরা বেধড়ক মারধর করে খাইরুন্নেসাকে। তাঁর মাথা ফাটিয়ে দেওয়া হয়। এমনকী ওই তৃণমূল কর্মীর মাকেও মারধর করা হয় বলে অভিযোগ। তাঁদের দু’জনকে গুরুতর জখম অবস্থায় লাভপুর গ্রামীণ হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: দেওয়াল দখলকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, ধুন্ধুমার বাঁকুড়ায়]

রুস্তম শেখের অভিযোগ, তিনি তৃণমূল কর্মী হওয়ায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাঁর বাড়ির পাশে বোমা রেখে দিয়েছিল। প্রতিবাদ করায় স্ত্রী এবং মাকে বাঁশ দিয়ে মারধর করা হয়েছে। মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই ঘটনা ঘটেছে, এর সঙ্গে তৃণমূলের কোনও যোগাযোগ নেই, দাবি তাঁদের।

[আরও পড়ুন: ডবল লাইন জুড়ে এ মাসেই গতি বাড়াবে উত্তরবঙ্গগামী ট্রেনগুলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement