১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘ক্ষমতায় এলে প্রথমেই শীতলকুচির পূর্ণাঙ্গ তদন্ত হবে, কেউ রেহাই পাবে না’, হুঁশিয়ারি অভিষেকের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 11, 2021 2:23 pm|    Updated: April 11, 2021 2:26 pm

'Will punish culprits of Sitalkuchi if voted to power', says Mamata Banerjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘তৃণমূল ক্ষমতায় এলে প্রথমেই শীতলকুচির ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে’, মিনাখাঁর নির্বাচনী জনসভা থেকে বললেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। চ্যালেঞ্জ করে বললেন, “যত বড়ই মাথা হোক, কাউকে ছেড়ে দেওয়া হবে না।” তুলোধোনা করলেন বিজেপিকে। 

শনিবার বাহিনীর গুলিতে শীতলকুচিতে মৃত্যু হয়েছে ৪ তৃণমূল কর্মীর। ঘটনায় রীতিমতো তোলপাড় রাজ্য-রাজনীতি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরাসরি ঘটনার দায় চাপিয়েছেন অমিত শাহের উপর। তাঁর অভিযোগ, স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশেই রাজ্যের ভোটে কর্তব্যরত কেন্দ্রীয় বাহিনী সাধারণ মানুষের উপর অত্যাচার চালাচ্ছে। পাশাপাশি শনিবার শাহের নির্দেশেই গুলি চালানো হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। কার্যত একই সুর যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গলায়। বিজেপির উপর গোটা ঘটনার দায় চাপিয়ে মিনাখাঁর সভা থেকে তিনি বলেন, “২ মে তৃণমূল সরকার গঠন করার পরই শীতলকুচির ঘটনার পূর্নাঙ্গ তদন্ত শুরু করা হবে। যত বড় মাথাই এতে যুক্ত থাকুন না কেন, কেউ রেহাই পাবেন না। সবাইকে সামনে টেনে আনা হবে। অভিযুক্তদের শাস্তি পেতেই হবে।” 

[আরও পড়ুন: ‘বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে’, দিলীপ ঘোষের হুমকিতে বিতর্কের ঝড়]

শনিবার শীতলকুচিতে চার যুবকের মৃত্যুর পরই টুইটারে অভিষেক লেখেন, “ভোটের সকালে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত্যু হয়েছে কোচবিহারের ৪ জনের। অমিত শাহ আপনি বাংলাকে যে সোনার বাংলা করার কথা বলেন, এটাই কি আপনার সেই সোনার বাংলা?” শীতলকুচিতে প্রবেশে নিষেধাজ্ঞা প্রসঙ্গে রবিবার টুইট করেন অভিষেক। লেখেন,  “মানুষের সঙ্গে দেখা করায় মমতাকে বাধা দিতে পারেন। কিন্তু মানুষের মন থেকে তাঁকে সরাবেন কী করে?”

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement