BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইনজীবী বসের প্রেমে মত্ত হয়ে স্ত্রীকে ক্রমাগত নিগ্রহ! কেরানি স্বামীর বিরুদ্ধে থানায় মহিলা

Published by: Suparna Majumder |    Posted: April 3, 2022 2:00 pm|    Updated: April 3, 2022 2:48 pm

Woman alleged physical abuse against husband and his Lawyer 'lover' | Sangbad Pratidin

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: আইনজীবী বসের প্রেমে মত্ত হয়ে তাঁর উপরে শারীরিক ও মানসিক অত্যাচার চালাচ্ছেন স্বামী। দিনের পর দিন ধরে চলছে এই অত্যাচার। এমনই অভিযোগে শান্তিপুর থানার দ্বারস্থ আদালতের এক কেরানির স্ত্রী।

অভিযুক্ত কেরানির নাম সন্তু মুখোপাধ্যায়। শান্তিপুরের বল্লবী আচার্য পাড়ার বাসিন্দা। স্বামীর বিরুদ্ধে আদালতে লিখিত অভিযোগ দায়ের করেছেন সুজাতা মুখোপাধ্যায়। নিজের অভিযোগে সুজাতা জানিয়েছেন, আদালতে আইনজীবী তনয়া বিশ্বাসের অধীনে কেরানির কাজ করেন সন্তু। তাঁর সঙ্গেই পরকীয়ার সম্পর্কে লিপ্ত। দীর্ঘদিন ধরে চলছে দু’জনের এই সম্পর্ক। এই কারণেই সন্তু দিনের পর দিন তাঁর উপরে অত্যাচার চালাচ্ছেন। শারীরিক ও মানসিক নিগ্রহের পরিমাণ দিনের পর দিন বেড়েই চলেছে। 

[আরও পড়ুন: মেলা থেকে জোর করে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণ! ফের নৃশংস ঘটনার সাক্ষী মালদহ ]

সুজাতার অভিযোগ, গতকাল অর্থাৎ শনিবার সন্তু মুখোপাধ্যায় এবং আরও একজন ব্যক্তি তাঁর উপর চড়াও হন। তাঁকে বেধড়ক মারধর করা হয়। অকথ্য ভাষায় গালিগালাজও করা হয়। এমনকী তাঁকে নাকি প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। সুজাতার দাবি, দিনের পর দিন এমন অত্যাচার তাঁর উপরে করা হচ্ছে। আইনজীবী তনয়া বিশ্বাসও নাকি ফোন করে হুমকি দিয়েছেন। 

একটি মিথ্যা সম্পর্কের বোঝা তাঁর উপরে চাপিয়ে দেওয়া হচ্ছে বলেই অভিযোগ সুজাতার। প্রাণসংশয়ে ভুগছেন বলে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। স্বামী সন্তু মুখোপাধ্যায়ের পাশাপাশি আইনজীবী তনয়া বিশ্বাসের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন সুজাতা। দু’জনের দৃষ্টান্তমূলক শাস্তির আবেদন জানিয়েছেন তিনি। শোনা গিয়েছে, নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন সন্তু মুখোপাধ্যায়। স্ত্রীর মানসিক সমস্যা রয়েছে বলে পালটা অভিযোগ করেছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রয়োজনে, দুই পক্ষকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর।

[আরও পড়ুন: প্রসব যন্ত্রণা নিয়ে হাসপাতালে উচ্চমাধ্যমিক, পরীক্ষা শেষ করেই সন্তানের জন্ম দিলেন পরীক্ষার্থী]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে