Advertisement
Advertisement

ফোনে আলাপ জমিয়ে বন্ধুর স্ত্রীকে ‘ধর্ষণ’

অভিযুক্ত পুলিশের জালে।

woman allegedly raped by family friend in barasat
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:September 19, 2017 3:48 pm
  • Updated:September 19, 2017 3:48 pm

ব্রতদীপ ভট্টাচার্য, বারাসাত: এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল স্বামীর বন্ধুর বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগর থানা এলাকায়। আজু হোসেন নামে ওই ব্যক্তির বিরুদ্ধে অশোকনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পরই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[তর্পণ করতে গিয়ে দামোদরে তলিয়ে গেলেন মন্ত্রী মলয় ঘটকের দাদা]

Advertisement

পুলিশ সূত্রে খবর, স্বামীর বিবাহবর্হিভূত সম্পর্কের ব্যাপারে তথ্য দেওয়ার অছিলায় ওই গৃহবধূকে বারাসতের কাজিপাড়ায় আসার কথা বলে ধৃত আজু হোসেন। এর আগে, স্বামীর বন্ধু হওয়ার সূত্রে সে বেশ কয়েকবার তাদের বাড়িতে আসে বলে জানিয়েছেন নির্যাতিতা। দেগঙ্গা থানার খেজুরডাঙ্গা গ্রামের বাসিন্দা ওই ব্যক্তি কোনও একটি অজানা সূত্র থেকে মহিলার ফোন নম্বর পায়। এরপরেই তাকে কয়েকবার ফোন করে ওই ব্যক্তি। বিশেষত, স্বামী না থাকার সুযোগে সে ফোন করত বলে জানিয়েছেন অশোকনগরের বল্লভপাড়ার বাসিন্দা ওই নির্যাতিতা।

Advertisement

[ফের ঘাতক সেলফি, ট্রেনের ধাক্কায় মৃত্যু ছাত্রের]

তাঁর দাবি, স্বামীর বিবাহবর্হিভূত সম্পর্ক রয়েছে এবং সেই তথ্য তার কাছে রয়েছে বলে জানায় আজু। ৮ সেপ্টেম্বর আজু, ওই মহিলাকে বারাসতে আসতে বলে। আসার পর তাঁকে এক আত্মীয়ের বাড়ি নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনার কথা জানাজানি হলে, প্রাণে মারারও হুমকি দেওয়া হয় ওই মহিলাকে। তবে পরে স্বামীকে গোটা ঘটনার কথা জানান তিনি। স্বামীকে নিয়েই অশোকনগর থানায় অভিযোগ দায়ের করা হয়। মঙ্গলবার অভিযুক্ত আজুকে বারাসাত আদালতে পেশ করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের পুলিশ হেফাজত চাওয়া হয়। অন্যদিকে  গোপন জবানবন্দি দেওয়ার জন্য নির্যাতিতাকেও আদালতে নিয়ে যাওয়া হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ