BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

ছেলের প্রেমিকার উপর অ্যাসিড হামলা মায়ের, নির্যাতিতার বয়ানে গ্রেপ্তার অভিযুক্ত-সহ ৩

Published by: Sayani Sen |    Posted: October 2, 2020 5:10 pm|    Updated: October 2, 2020 5:10 pm

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: হাথরাস কাণ্ড (Hathras Gang Rape) নিয়ে উত্তাল গোটা দেশ। ঠিক এই পরিস্থিতিতে ফের সামনে এল নারী নির্যাতনের ঘটনা। তবে ধর্ষণ করে খুন নয়। এবার সামনে এল ছেলের প্রেমিকার উপর অ্যাসিড হামলার মতো নির্মম ঘটনা। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের লক্ষ্মীনারায়ণপুর এলাকা এই ঘটনার সাক্ষী। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নির্যাতিতা ওই মহিলা বৃহস্পতিবার সন্ধেয় বাড়ির অদূরে একটি মন্দিরের খোলা বারান্দায় বসেছিলেন। সেই সময় গৌরী নস্কর নামে মহিলা এসে তাঁকে লক্ষ্য করেন অ্যাসিড (Acid) ছোঁড়ে বলে অভিযোগ। যন্ত্রণায় ছটফট করতে থাকেন তিনি। স্থানীয়রা জড়ো হয়ে যান। ওই মহিলাকে উদ্ধার করা হয়। জয়নগরের পদ্মেরহাট হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কলকাতার এক হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

[আরও পড়ুন: সম্পত্তি দখল করতে বৃদ্ধা মাকে বেধড়ক মার ছেলের, ঝাঁটা পেটা করে ঘরছাড়া করল বউমা!]

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, গৌরী নস্করের ছেলে বাসুদেব নস্করের সঙ্গে প্রায় ১২ বছর ধরে সম্পর্ক রয়েছে ওই মহিলার। কিন্তু বেশ কিছুদিন যাবৎ সেই সম্পর্কে টানাপোড়েন শুরু হয়েছিল। তা নিয়ে নিজেদের মধ্যে বেশ কয়েক দফা অশান্তিও হয়। বৃহস্পতিবার সুযোগ বুঝে তাই ছেলের প্রেমিকার উপর অ্যাসিড হামলা করে গৌরী নস্কর। ইতিমধ্যেই নির্দিষ্ট ধারাতে জয়নগর থানার পুলিশ মামলা দায়ের করেছে। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে অভিযুক্ত গৌরী নস্কর, তার ছেলে বাসুদেব নস্কর ও স্বামী বিশ্বনাথ নস্করকে গ্রেপ্তার করেছে।

[আরও পড়ুন: মমতাকে টুইট খোঁচার পালটা জবাব, ধনকড়কে ‘নৈ-রাজ্যপাল’ বলে কটাক্ষ মন্ত্রী ব্রাত্য বসুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement