২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পরকীয়ায় মজে স্বামী, হাতেনাতে ধরে বেল্ট দিয়ে বর ও প্রেমিকাকে মার স্ত্রীর

Published by: Paramita Paul |    Posted: August 10, 2021 3:54 pm|    Updated: August 10, 2021 7:18 pm

Woman catches husband cheating , thrashes him brutally at Kanksa in Paschim Bardhaman | Sangbad Pratidin

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: সংসার ফেলে পরকীয়ায় মজে স্বামী। ফিরতেনও না বাড়িতে। শেষপর্যন্ত হাতেনাতে প্রেমিকার সঙ্গে স্বামীকে ধরে ফেলল স্ত্রী। অন্তরঙ্গ অবস্থায় দেখতে পেয়েই স্বামী ও তার প্রেমিকাকে বেধড়ক পেটাল স্ত্রী। আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। সোমবার বিকেলে এই ঘটনাকে কেন্দ্র করে কাঁকসায় (Kanksa) তীব্র উত্তেজনা ছড়ায়। পরে পুলিশ এসে দুই অভিযুক্তকেই থানায় নিয়ে যায়। তাদের শাস্তির দাবি করেছে পরিবারের অন্য সদস্যরা।

পশ্চিম বর্ধমান জেলার কাঁকসার রথতলার বাসিন্দা তারাপ্রসাদ মণ্ডল। পেশায় মানকর হাসপাতালের অ্যাম্বুল্যান্স চালক সে।তারাপ্রসাদের স্ত্রীয়ের অভিযোগ, দীর্ঘদিন ধরে পরকীয়ায় মজেছিল তার স্বামী। দশ বছর ধরে ঠিকমতো তারাপ্রসাদ বাড়িতে আসত না বলে দাবি করেছে তার শ্যালক।

[আরও পড়ুন: Tollywood অভিনেতার বাড়িতে আটক গৃহবধূ, পুলিশের সাহায্যে উদ্ধার করলেন স্বামী]

পরিচিতদের মাধ্যমে তাঁরা খবর পেয়েছিলেন যে কাঁকসার সুভাষপল্লি এলাকার একটি বাড়িতে ওই মহিলাকে নিয়ে মাঝেমধ্যেই রাত কাটাতেন তারাপ্রসাদ। সেই খবর পেয়ে সোমবার বিকেলে ওই বাড়িতে হানা দেয় তারাপ্রসাদের স্ত্রী ও তাঁর ভাই। সেখানে দু’জনকে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলেন তিনি। এর পরই বেল্ট হাতে ‘রণমূর্তি’ ধারণ করেন তারাপ্রসাদের স্ত্রী। স্বামীকে বেল্ট দিয়েই মারতে শুরু করেন। রেহাই পাননি স্বামীর প্রেমিকাও। তাকেও মারধর করেন তারাপ্রসাদের স্ত্রী।

তিনি জানান, দীর্ঘদিন ধরে তাঁর স্বামী অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। একদিন তারাপ্রসাদের ফোনে ওই মহিলা ফোন করেছিলেন। সেই ফোন ধরতেই স্ত্রীকে বেল্ট দিয়ে মেরেছিল তারাপ্রসাদ। এদিন তারই বদলা নিলেন স্ত্রী। খবর পেয়ে কাঁকসা থানার পুলিশ এসে দু’জনকেই নিয়ে যায়। দুই পরিবারই তারাপ্রসাদ ও তার প্রেমিকার আইনত শাস্তির দাবি করেছেন।

[আরও পড়ুন: নৃশংস! বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ, মহিলাকে নেড়া করে কালি মাখিয়ে ‘শাস্তি’ প্রতিবেশীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে