BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

প্রেমিকার সঙ্গে আপত্তিকর অবস্থায় স্বামী, মাঝরাতে হানা দিয়ে ধরলেন স্ত্রী

Published by: Sucheta Sengupta |    Posted: August 29, 2019 9:59 am|    Updated: August 29, 2019 12:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছ বছরের দাম্পত্য হয়ত একঘেয়ে হয়ে উঠেছিল। তাই স্ত্রীকে কার্যত ত্যাগ করেই ছোটবেলার বান্ধবীর সঙ্গে ফের প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে স্বামী। তাঁকে নিয়ে আলাদা বাড়ি ভাড়া করে থাকতেও শুরু করেছিলেন। আর বুধবার মধ্যরাতে সেই বাড়িতে হানা দিয়ে স্বামীকে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় একেবারে হাতেনাতে ধরলেন স্ত্রী। ঘটনার প্রতিবাদ করায় তাঁকে অত্যাচারের মুখে পড়তে হয় বলেও অভিযোগ। গোটা ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে নরেন্দ্রপুর থানায়। ঘটনায় চাঞ্চল্য এলাকায়।

[ আরও পড়ুন: সাতসকালে বিস্ফোরণ, ভেঙে পড়ল তৃণমূল নেতার বাড়ি]

বছর ছয় আগে শোভাবাজারের বাসিন্দা শুভঙ্কর দে’র সঙ্গে বিয়ে হয় গড়িয়ার বাসিন্দা মিঠুর। উভয়ের মধ্যে সম্পর্ক মোটের উপর ভালই ছিল। তাঁদের এক পুত্রসন্তানও আছে। কিন্তু মাস তিনেক আগে থেকে আচমকাই দাম্পত্য সম্পর্ক বাঁক নেয় অন্য দিকে। মিঠু জানান, স্বামী শুভঙ্কর হঠাৎ বাড়ি ছেড়ে অন্য জায়গায় থাকছিলেন এবং তাঁর সঙ্গে যোগাযোগ রাখাও বন্ধ করে দিয়েছিলেন। ফোন করেও তাঁকে পাওয়া যেত না। এরপর শুভঙ্করের বন্ধুদের কাছে স্বামী সম্পর্কে খোঁজখবর নিতে শুরু করেন মিঠু। তাতে জানতে পারেন, শুভঙ্কর এক মহিলার সঙ্গে নরেন্দ্রপুর এলাকায় বাড়ি ভাড়া নিয়ে রয়েছেন।

এরপর মিঠু আরও খোঁজখবর নিয়ে জানতে পারেন, শুভঙ্কর যাঁর সঙ্গে রয়েছেন, সেই মেয়েটি তাঁর ছোটবেলার বান্ধবী। নাম শুভমিতা দে। সম্প্রতি উভয়ের মধ্যে ফের সম্পর্ক গড়ে ওঠে। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে শুভঙ্কর এবং দুজনে আলাদা বাড়িভাড়া নিয়ে লিভ-ইন শুরু করেন। এরপর বুধবার মাঝরাতে নরেন্দ্রপুর এলাকার ওই ভাড়া বাড়ির ঠিকানা হাতে নিয়ে সেখানে হানা দেন মিঠু। শুভঙ্কর এবংশুভমিতাকে ঘনিষ্ঠ অবস্থায় ধরে ফেলেন। ঘটনার প্রতিবাদ করলে, দুজন মিলে মিঠুকে মারধর করা হয় বলে অভিযোগ। তাঁর চিৎকার শুনে আশেপাশের মানুষজন ছুটে এসে তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। শুভঙ্কর, শুভমিতাকেও পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে নরেন্দ্রপুর এলাকায়।

[ আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর পায়ে হাত দিয়ে প্রণাম আইজি রাজীব মিশ্রের, কটাক্ষ সাংসদ অর্জুন সিংয়ের়়]

An Images
An Images
An Images An Images