×

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর : কৃষ্ণনগর পুলিশ লাইনের ভিতরে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক মহিলা হোমগার্ডের। মৃতের নাম দেবশ্রী ঘোষ (৩৫)। ঘটনাটিকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়িয়ে কৃষ্ণনগরে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, নদিয়ার দীপনগরে বাসিন্দা দেবশ্রী ২০১২ সালে বিয়ে করেন। তারপর থেকে নদিয়ার শান্তিপুরে শ্বশুরবাড়িতে থাকতেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ছটার সময় বাপের বাড়ি দীকনগর থেকে এসে কৃষ্ণনগরে ডিউটি যোগ দেন দেবশ্রী। জানা গিয়েছে, সকাল ৮ নাগাদ কৃষ্ণনগর পুলিশ লাইন অস্ত্রাগারে ডিউটি করার সময় নিজের সার্ভিস রিভলবার পরিষ্কার করছিলেন তিনি। সেসময় আচমকাই রিভলভার থেকে ছিটকে বেরোয় গুলি। গুলি লাগে ওই মহিলার হোমগার্ডের পেটে। গুলির আওয়াজ শুনে সেখানে দৌড়ে আসেন দেবশ্রীর সহকর্মীরা। তড়িঘড়ি ওই মহিলা হোমগার্ডকে নিয়ে যাওয়া হয়  কৃষ্ণনগর জেলা হাসপাতালে। কিন্তু, শেষরক্ষা হয়নি। হাসপাতালে দেবশ্রী ঘোকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা  মৃত্যুর আগে পাশে থাকা সহকর্মীদের কাছে নিজের ১১ মাসের সন্তানকে দেখার কাতর আবেদনও করেন দেবশ্রী।  নদিয়ার পুলিশ সুপার রূপেশ কুমার বলেন, নিজের সার্ভিস রিভলবার পরিষ্কার করার সময় আচমকা গুলিবিদ্ধ হন দেবশ্রী ঘোষ। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

[নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বরযাত্রী বোঝাই গাড়ি, মৃত ৩]

তবে অন্য একটি সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে কৃষ্ণনগর পুলিশ লাইনের অস্ত্রাগারে অন্য সহকর্মীদের সঙ্গে ডিউটি করছিলেন দেবশ্রী। সেসময় হঠাৎ এক সহকর্মী মিঠুন মীরের সার্ভিস রিভলবার থেকে গুলি বেরিয়ে তাঁর পেটে ঢুকে যায়। বিষয়টি দেখতে পেয়ে অন্য সহকর্মীরা তাঁকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যান। কিন্তু, সেখানেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনার জেরে তাঁর সহকর্মীকে মিঠুন মীরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ছবি: সঞ্জিত ঘোষ

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং